শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:০১ অপরাহ্ন

চাঁদপুর মতলবে ইটভাটায় প্রবেশ করায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি! 📺 Matrijagat TV

শাহাদাত আনোয়ার মতলব চাঁদপুর প্রতিনিধি :
  • আপডেট টাইম বুধবার, ২৫ মার্চ, ২০২০

চাঁদপুর মতলব সহ বিভিন্ন উপজেলার
ইটভাটায় কর্মরত শ্রমিকের বুকফাটা কান্না। সত্যের সন্ধানে নেয়ার পথে নিরলসভাবে কাজ করে যাচ্ছে জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার চেয়ারম্যান সেলিম খান প্রতিষ্ঠাতা স্যারের
মনোনীত সাংবাদিক শাহাদাত হোসেন আনোয়ার চাঁদপুর জেলার বিশেষ প্রতিনিধিকে
ইটভাটায় প্রবেশকালে সাংবাদিককে প্রাণনাশের হুমকি ও মালিক পক্ষের সাথে হাতাহাতি করেও থেমে যায়নি নিউজ দাতা চলছে তো চলবেই সত্যের পথে।
সাংবাদিককে হুমকি দিয়েছে তাকে আইনের আওতায় আনা হোক।
প্রকাশ্যে দিবালোকে শাস্তি দেয়া হোক তাহলে কখনো কোন সাংবাদিক কখনো লাঞ্ছিত হবে না প্রশাসনের কাছে সুদৃষ্টি কামনা করি বিষয়টি বিবেচনা করে আইনের আওতায় আনা হউক।
গত মঙ্গলবার ২৪ শে মার্চ সকাল ১১ ঘটিকায় চাঁদপুর বিভিন্ন উপজেলাসহ মতলব দক্ষিণে বাইশপুর গ্রামে ইটভাটায় প্রবেশকালে সাংবাদিককে বাধা সৃষ্টি করে। জোরপূর্বক সেখানে প্রবেশ করলেই দেখা যায় শতাধিক ইটভাটার শ্রমিকের আত্মনাদ। বাংলাদেশের বিভিন্ন দূর-দূরান্ত জায়গা থেকে এসে ইটভাটার শ্রমিক কাজ করেন । ইটভাটায় কর্মরত শ্রমিকগন বলেন সারা বাংলাদেশের সকল সরকারি বেসরকারি সব প্রতিষ্ঠান ইতিমধ্যে বন্ধ করে দিয়েছে আমরা শতাধিক শ্রমিকগনকে আটকে রেখে জোর পূর্বক ইটভাটার মালিক কাজ কাজ করাচ্ছে। ইটভাটার শ্রমিকগনের আকুল আবেদন প্রশাসনের দৃষ্টি পারে আমাদের এই মহামারী করোনা ভাইরাস থেকে মুক্তি দিতে। শ্রমিকদের কাছ থেকে জানা যায় ভোর ৩টা থেকে সন্ধ্যা ০৭টা পর্যন্ত তাদের দিয়ে অনবরত কাজ করে যাচ্ছে শ্রমিকগণ।
চাঁদপুর মতলব সহ বিভিন্ন উপজেলার
ইটভাটায় কর্মরত শ্রমিকরা পড়ছে
বিপদে বাংলাদেশের এই মহামারী করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে শ্রমিকদের আবেদন প্রশাসনের নিকট। ইতিমধ্যে বাংলাদেশসহ
দেশের ব্যবসা বানিজ্য বন্ধ হয়ে গেছে। এক কথায় স্বাভাবিক জনজীবন মুখ থুবরে পড়েছে শুধু বন্ধ নেই ইটভাটার কার্যক্রম।
চাঁদপুর মতলব দক্ষিনে চর বাইশপুর গ্রামে ২২পুর মৌজায় (cs) সিএস ব্রিকস্ নির্মাণ করে। সিএস(cs)ব্রিকস ফিল্ডের শেয়ার মালিক(৫)জন। হাজি মন্নান ফরাজী তিন পুত্র।১ বিল্লাল ফরাজী ২ খায়ের ফরাজী ৩ বাসার ফরাজি। সাং মতলব ৩ নং ওয়ার্ড। বাকি দুইজন একজন হলো মতলব বাজার বিশিষ্ট ব্যবসায়ী স্বপন সাহা। সাং কলাদি, আর একজন অলিউল্লাহ ঢালী বিশিষ্ট ব্যবসায়ী মতলব বাজার নওগাঁ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Developed BY Matrijagat TV
matv2425802581