রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৪:৫৩ পূর্বাহ্ন

করোনা ভাইরাসে অসহায়ও গরীব মানুষের পাশে দাঁড়ালো গোয়াল ভাওর হিলফুল ফুজুল যুব কল্যাণ ট্রাস্ট! 📺 Matrijagat TV

শাহাদাত হোসেন মতলব চাঁদপুর প্রতিনিধি :
  • আপডেট টাইম বুধবার, ১ এপ্রিল, ২০২০

চাঁদপুর মতলবে অসহায়ও গরীব মানুষের পাশে এসে দাঁড়ালো গোয়াল ভাওর হিলফুল ফুজুল যুব কল্যাণ ট্রাস্ট। চাঁদপুর মতলব উত্তরে ১১নং পশ্চিম ফতেপুর ইউনিয়নে ৮ নং ওয়াডে গোয়াল ভাওর হিলফুল ফুযুল যুব কল্যান ট্রাস্ট। আজ ১ই এপ্রিল ২০২০ইং রোজ বুধবার অসহায় ও গরীব মানুষদের জন্য ১০ দিনের আহার বিতরন করা হয় ১৩ পরিবারের মধ্যে নিজ বাসস্থানে গিয়ে দেওয়া হয়।

সেই প্যাকেটের ভিতরে আছে অসহায় গরীব মানুষের ব্যবহৃত আট থেকে দশটি আইটেম নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী। যাদের এই খাদ্য সামগ্রী বিলিয়ে দেওয়া হয়েছে তারা সবাই নোবেল করোনা ভাইরাসের সময় এ সহযোগিতার কথা কোনদিন ভুলবো না এসব পেয়ে খুব আনন্দিত তাদের সবার মুখেই বিশেষ সূত্রে বলেন,এই ফাউন্ডেশন এর চেয়ারম্যান রফিকুল ইসলাম রাসেল তিনি বলেন সকল পেশার মানুষকে সচেতন ও সতর্ক থাকার জন্য বিশেষভাবে অনুরোধ জ্ঞাপন করছেন ।

সুস্থতা ও সফলতা সবার জন্য কাম্য ইসলামিক ফাউন্ডেশন হিলফুল ফুজুল যুব কল্যাণ ট্রাস্ট। বিশ্ব যখন নোবেল মহামারী করোনা সমন্বয় ঠিক তখনই হিলফুল ফুজুল কল্যাণ ফাউন্ডেশন, গরিব ও অসহায় মানুষের পাশে এসে হাতে হাত রেখে কাজ করলেন।, এবং অদ্য ফাউন্ডেশন এর পক্ষ হতে আগাম মাহে রমজান সামনে রেখে গরীব ও অসহায় এর মাঝে আহার বিতরণ করা হলো। উপস্থিত ছিলেন- হিলফুল ফুজুল ফাউন্ডেশন এর সম্মানিত সিঃ সেক্রেটারি ইউসুফ মন, রনি সহেল,আলতাফ। প্রচার সম্পাদক :মিরাজ -শাহাদাত, রাকিব, মেহেদী সহ আরো অনেকে। জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সাংবাদিক শাহাদাত হোসেন আনোয়ার চাঁদপুর জেলার বিশেষ প্রতিনিধি । অনলাইন নিউজ পোর্টাল বিডি সময় নিউজ -আজকের মেইল -নয়া আলোর সাংবাদিক বৃন্দ। তাদের এই ব্যতিক্রমধর্মী উদ্যোগ দেখে বীর মুক্তিযোদ্ধার সন্তান শাহাদাত হোসেন আনোয়ার বলেন তোমরা সকলেই অসহায় ও দরিদ্র মানুষের পাশে থেকে সব সময় আর্থিক সহযোগিতা হাত বাড়িয়ে দিয়েছো তাদের সকলের জন্য সুস্বাস্থ্য মঙ্গল কামনা করি।তোমরা যেখানেই থাকো বাবা-মাকে শ্রদ্ধা বড়দের সম্মান করবে তাহলে তোমরা সফলকাম হবে ইনশাল্লাহ ।

হিলফুল ফুজুল ফাউন্ডেশন এর সম্মানিত সিঃ সেক্রেটারি ইউসুফ মন বলেছেন, করোনা ভাইরাস বিশ্বব্যাপী মহামারি আকার ধারণ করেছে। আমাদের দেশেও ইতিমধ্যেই এই রোগে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এই রোগ নিয়ে এলাকার মানুষ এক প্রকার আতঙ্কে আছে। এলাকার মানুষের প্রতি আমার অনুরোধ থাকবে, আতঙ্কিত না হয়ে সবাই যেন সচেতন হয়। লক ডাউন সময় কালীন আমরা প্রয়োজন ছাড়া বাইরে না বের হই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Developed BY Matrijagat TV
matv2425802581