বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৭:১৯ পূর্বাহ্ন

করোনা প্রভাবে কর্মহীন মানুষের পাশে আলোকবর্তিকা হয়ে পাশে মিজান উদ্দিন সিকদার! 📺 Matrijagat TV

 সালাহ্ উদ্দিন জাসেদ
  • আপডেট টাইম মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০

নভেল করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন, অর্থহীন নিস্তব্ধ বিশ্বে খেটে-খাওয়া সাধারণ মানুষের মাঝে আশার প্রদীপ জ্বালিয়ে যে সকল মানুষ মানবিকতার পরিচয় দিয়েছেন তাদেরই একজন কক্সবাজার সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মিজান উদ্দিন সিকদার। কর্মহীন অসহায় মানুষের পাশে যখন স্থানীয় জনপ্রতিনিধিরা দাঁড়াচ্ছে না তখনই নিজ উদ্যোগে কর্মহীন অসহায় মানুষের পাশে মিজান উদ্দিন সিকদার। নিজের স্বল্প আয়ের জমানো টাকা থেকে কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের ২নং ওয়ার্ডের দক্ষিণ ডিককুল এলাকার হতদরিদ্র ২শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। এসময় তিনি বলেন, দেশ, সমাজ ও পরিবারকে রক্ষা করতে আপনারা কেউ ঘরের বাহিরে যাবেন না।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সকল কর্মহীন দরিদ্র পরিবারের পাশে দাড়াতে আমাদের নির্দেশ দিয়েছেন । তাই আমরা যে যার অবস্থান থেকে হতদরিদ্র পরিবার গুলোর পাশে আছি। সকলকে করোনা প্রতিরোধে সচেতন হয়ে সর্বোচ্চ সতর্কতায় সরকারের বিধিনিষেধ মান্য করার জন্য আহ্বান জানান। তিনি আরো বলেন, যারা দিনে এনে দিনে খায় তারা নভেল করোনা ভাইরাসের প্রভাবে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ। তাই দেশের এমন ক্রান্তিলগ্নে তাদের জন্য কিছু করতে পেরে ভালো লাগছে। তিনি সমাজের বিত্তবানদের এসব অসহায় মানুষের পাশে দাড়নোর জন্য সবিনয়ে আহ্বান জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রুস্তম আলী, কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দু শুক্কুর খন্দকার,ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ফারুক সুমন,কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শহীদুল ইসলাম শহীদ, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আবুল কালাম, ছাত্রনেতা সাকিব।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581