শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন

কমিউনিটি স্বাস্থ্য ক্লিনিক পরিদর্শন ও মাস্ক বিতরণ করেন হোয়াইক্যং ইউপি চেয়ারম্যান! ? Matrijagat TV

 সাইফুদ্দীন,টেকনাফঃ
  • আপডেট টাইম শনিবার, ২৮ মার্চ, ২০২০

করোনা রোধে মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে বিভিন্ন এলাকায় অবস্থিত কমিউনিটি স্বাস্থ্য ক্লিনিক পরিদর্শন করেন জন দরদি প্রিয় নেতা মানুষের হৃদয়ের স্পন্দন হোয়াইক্যং ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ নুর আহমদ আনোয়ারী।

২৫ই মার্চ ২০ইং কক্সবাজার জেলাস্থ টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের মহেশখালীয়া পাড়ায় অবস্থিত কমিউনিটি স্বাস্থ্য ক্লিনিক পরিদর্শন করেন ১নং হোয়াইক্যং মডেল ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ নুর আহমদ আনোয়ারী। তিনি কমিউনিটি ‘র’ কর্মকর্তা এবং কর্মচারীদের ক্লিনিক পরিষ্কার পরিচ্ছন্ন রাখার নির্দেশ প্রধান করেন ও মানুষের সেবা সুনিশ্চিত করার আহবান জানান।

সাথে কমিউনিটি কর্তৃপক্ষকে নিজেদের কে করোনা থেকে বাঁচার বিভিন্ন রকমের সরকারের দেয়া বিধিনিষেধ জানিয়ে দেন। মাস্ক ব্যবহারের প্রতিও গুরোত্বারোপ করেন। তিনি নিজেও মাস্ক ব্যবহার করেন এবং নয়াপাড়া সিরাজুল উলুম দাখিল মাদ্রাসা সংলগ্ন জামে মসজিদের মুসল্লিদের মাঝে নিজ হাতে মাস্ক বিতরণ করেন,বিনা প্রয়োজনে ঘরের বাহিরে না আসার পরামর্শ দেন। করোনা ভাইরাস থেকে বাঁচার জন্য নিয়মিত মাস্ক ব্যবহার এবং হাত মুখ সাবান দিয়ে ধুয়ে পরিষ্কার রাখান আহবান জানান।

এই ঝূুকিপূর্ণ পরিস্থিতিতে চেয়ারম্যানের এমন মনো মুগ্ধকর আচরণ এবং ভাইরাস সংক্রান্ত দিকনির্দেশা দেয়ায়,তিনি লোকমুখে প্রসংসার প্রাত্র হিসেবে গড়ে উঠেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581