রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন

নেত্রকোনায় কলম সাহিত্য সংসদ লন্ডন এর জেলা শাখা কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

হোসাইন আহমেদ হাসান, নেত্রকোনা জেলা প্রতিনিধি:
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০

ইউনাইটেড কিংডম এবং বাংলাদেশ থেকে রেজিস্ট্রার্ড “দুই দুনিয়ার সংগঠন” সারাহ-হাবিব ট্রাস্ট লন্ডনের সহযোগী সংস্থা,”অক্ষরে অমরতা”শ্লোগানের পতাকাবাহী, আন্তর্জাতিক সাহিত্য ও সমাজকল্যাণমূলক সংগঠন ‘কলম সাহিত্য সংসদ লন্ডন’ নেত্রকোনা জেলা কমিটির নাম ঘোষণা করা হয়েছে।

গত ৭ ডিসেম্বর সোমবার সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রফেসর নজরুল ইসলাম হাবীবি, মুক্তাছিমবিল্লাহ শাহানকে সভাপতি এবং সৈয়দ আনোয়ার হোসেনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে এ কমিটির অনুমোদন প্রদান করেন। এতে উপদেষ্টা মন্ডলী হিসেবে প্রফেসর মোঃ সিরাজুল ইসলাম, প্রফেসর মোঃ আবদুস সালাম, সারোয়ার জাহান রঞ্জন, অধ্যাপক রফিকুল ইসলাম মিলন, শহীদুল ইসলাম খানকে নির্বাচিত করা হয়।

কলম সাহিত্য লন্ডন নেত্রকোনা জেলা শাখায় মোঃ মোজাহারুল ইসলাম সহসভাপতি, মোঃ ইউসুফ আলী যুগ্ম সাধারণ সম্পাদক,দেলোয়ার হোসেন সাংগঠনিক সম্পাদক, মোঃ জহিরুল ইসলাম সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক, মোঃ ইউনুস খান প্রচার ও প্রকাশনা সম্পাদক, মাজেদুল হক দপ্তর সম্পাদক, রুবি শেখ সহ-দপ্তর সম্পাদক, মোঃ শহিদুল ইসলাম (শাহীন) আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, মাকসুদ ভাটি সমাজ সেবা সম্পাদক,লোকান্ত শাওন, মানবাধিকার বিষয়ক সম্পাদক, মোঃ আসাদুজ্জামান আইটি ও গবেষণা সম্পাদক, রীটা আবদুল্লাহ মহিলা বিষয়ক সম্পাদক, ইব্রাহীম মুসাফির হিসাব ও পরিকল্পনা সম্পাদক, এডভোকেট আল- আমিন হোসেন আইন বিষয়ক সম্পাদক হিসেবে রয়েছেন। এ ছাড়াও জাকির হোসেন বাবুল, এ কে এম শামীম, মোঃ তরিকুল ইসলাম, আল- আমিন কিবরিয়া, মণি করকে সদস্য হিসেবে নির্বাচিত করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581