সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন

নবগঠিত বৃহত্তম সেবামূলক যুব সংগঠন “পালং ইউথ ফোরাম” এর বৃক্ষরোপণ কর্মসূচি পালন! ? Matrijagat TV

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম শনিবার, ৪ জুলাই, ২০২০

সদ্য আত্ম-প্রকাশিত কক্সবাজার জেলার উখিয়া উপজেলার বৃহত্তর হলদিয়া পালং ইউনিয়নের তরুণ যুবকদের নিয়ে গঠিত সামাজিক যুব সংগঠন “পালং ইউথ ফোরাম”র পক্ষ থেকে একটি বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অত্র সংগঠনের সভাপতি মুসলিম উদ্দির, সম্পাদক মোঃ ওমর ফারুখ, মরিচ্যা পালং উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম, হলদিয়া পালং ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক আরমান হোসেন কাজল, ছাত্রলীগ নেতা মহিউদ্দিন, ফারুক, সংবাদার্মী মামুন, মনজুর, মাশরাফি, হাকিম, মিজবা ও উপদেষ্টা কমিটির বিভিন্ন সদস্যসহ সাধারণ সদস্যরা।

প্রকৃতির বন্ধু গাছ। গাছের অক্সিজেনের সাহায্যেই মানুষের জীবন। কাজেই গাছ লাগান পরিবেশ বাঁচান এই স্লোগানটি কে প্রাধান্য দিয়ে দেশের পরিবেশের ভারসাম্য রক্ষা করার লক্ষ্যে উক্ত সংগঠনের পক্ষ থেকে বৃক্ষরোপণ কর্মসূচি পালনের মধ্য দিয়েই এই সংগঠনটি প্রাথমিক কর্ম সূচনা করা হয়। উক্ত বৃক্ষরোপণ কর্মসূচিতে প্রায় শতাধিক গাছ রোপন করা হয়।

শনিবার (৪ জুলাই) বেলা ২টার দিকে উখিয়ার স্বনামধন্য বিদ্যপীট মরিচ্যা পালং উচ্চ বিদ্যালয় ও বিদ্যালয় সংলগ্ন মসজিদ প্রাঙ্গনে এ চারা রোপন করা হয়।।

পাশাপাশি করোনা ভাইরাস এর কবল থেকে রক্ষা পাওয়ার জন্য আত্ম সচেতনতা খুবই জরুরী। তারই ধারাবাহিকতায় উক্ত বৃক্ষরোপণ কর্মসূচির পাশাপাশি অত্র সংগঠনের সদস্য সহ সাধারন মানুষের মাঝে মাস্ক বিতরণও করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581