সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন

শ্রীপুরে ২ নং গাজীপুর ইউনিয়ন এর ৫০০শত পরিবারে খাদ্য বিতরণ করেন রিক্তা নাজিম! ? Matrijagat TV

আতিকুর রহমান :
  • আপডেট টাইম সোমবার, ১১ মে, ২০২০

গাজীপুরের শ্রীপুর উপজেলা গাজীপুর ইউনিয়নের ৭,৮ ও ৯ নং ওয়ার্ডে ৫০০ পরিবারে মাঝে খাদ্য সংগ্রামী পোঁছে দেয়। এ সময় সরকারের অত্যান্ত গুরুতপুর্ন ভূমিকা সামাজিক দুরত্ব বঝায় রেখে খাদ্য সংগ্রামী বিতরণ করেন ২ নং গাজীপুর ইউনিয়নের ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনে বার বার নির্বাচিত মেম্বার রিক্তা নাজিম।

দেশে করোনার পরিস্থিতি দিনদিন বেড়েই চলছে এরই পরিপ্রেক্ষিতে সাধারণ খেটে খাওয়া মানুষেরা ও রিক্সা চালক ও ভ্যান চালকরা তারা দিনদিন সমস্যার সম্মুখীন হচ্ছে। এদের মুখে হাসি ফুটানোর জন্য দিন রাত অক্লান্ত প্ররিশ্রম করে যাচ্ছেন তিনি।

গাজীপুর বাজারের বিশিষ্ট ব্যবস্যায়ী ইয়াছিন সোলার এন্ড ইলেক্ট্রনিক্স এর সত্বাধিকারী মো: নাজিম উদ্দিন মৈশাল ও রিক্তা নাজিম সবসময় হতদরিদ্রদের পাশে থাকেন ।অসহায় ও হতদরিদ্ররা কখনো খালি হাতে ফেরৎ যায় না।করোনা মোকাবেলায় ৫০০ পরিবারের মাঝে উপহার হিসাবে দেয়া হয়েছে খাদ্য সামগ্রী। যার মধ্যে নিজ অর্থায়নে ৩২৭ ও সরকরী ত্রাণ তহবিল থেকে ১৭৩ টি মধ্যভিত্ত, অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে উপহার সামগ্রী সামজিক দূরত্ব বজায় রেখে বিতরন করেন। সমাজে এমন অনেক লোক রয়েছে যারা কোন

সময় হাত পেতে সাহায্য সহযোগিতা নেয়নি নেওয়ার প্রয়োজন পরেনি, কিন্তু বর্তমান ভয়াবহ করোনা পরিস্থিতিতে তারা কারও কাছে বলতেও পারছেনা, কারও কাছে হাতও পাততে পারছেনা। নিরবে নিভৃতে কষ্টে দূর্বিসহ দিনাতিপাত করছেন। এমন লোকদের কাছে গোপনে, গোপনে,বিভিন্ন কৌশলে বিভিন্ন লোকের মাধ্যমে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন তিনি।বাংলাদেশ কার্যত লকডাউন। আর এমন পরিস্থিতিতে সবচেয়ে বিপদে পড়েছে রিকশাওয়ালাসহ বিভিন্ন পেশার খেটে খাওয়া মানুষেরা। এই সময়ে সবারই উচিত অসহায় এই মানুষদের পাশে এসে দাঁড়ানো। যার যার অবস্থান থেকে যার যার সামর্থ্য অনুযায়ী কিছু করা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581