মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন

আওয়ামীলীগ নেতার টিসিবি পন্য ও টাকা লুট

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের কাশিয়ানীতে লাইনে না দাঁড়িয়ে উল্টোপথে টিসিবির পণ্য চেয়ে না পাওয়ায় ডিলারসহ ৩ জনকে মারপিট করলো কাশিয়ানী উপজেলা আওয়ামীলীগের সদস্য কালু মৃধার লোকজন। আজ বুধবার দুপুর সাড়ে ১২ টায় কাশিয়ানী উপজেলা সদরের রেল স্টেশনে টিসিবিরর পণ্য বিক্রির সময় এ ঘটনা ঘটে।

এতে টিসিবির ডিলার মোল্লা আবু জাহিদ (৫০), তার পিতা আবু তালেব মোল্লা (৭২) ও বড় ভাই সাঈদ মোল্লা (৫২) গুরুত্বর আহত হয়েছে। তারা কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করেছেন।

কাশিয়ানীর টিসিবি ডিলারের সহকারী জাকির হোসেন জানান, বুধবার সকাল থেকে কাশিয়ানী রেল স্টেশনে টিসিবির তেল, ছোলা, খেজুর, চিনি, ডাল বিক্রি করা হচ্ছিল। সেখানে পুরুষ ও মহিলারা দু’ লাইনে দাঁড়িয়ে পণ্য কিনছিলেন। আমি লাইনের শৃংখলা বজায় রাখার কাজ করছিলাম। এরমধ্যে আওয়ামী লীগের পরিচয় ভিআইপিরা এসে উল্টোপথে টিসিবির পণ্য নিয়ে যায়। এতে ক্ষিপ্ত হয়ে লাইনে দাঁড়িয়ে থাকা নারী পুরুষ ডিলারের ওপর চড়াও হয়। পরে ডিলার তাদের বুঝিয়ে বলে আবার পণ্য বিক্রি শুরু করে।

দুপুর সাড়ে ১২ টার দিকে কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের কার্যহির্বাহী কমিটির সদস্য কালু মৃধা উল্টোপথে টিসিবির পণ্য চায়। এতে লাইনে দাঁড়িয়ে থাকার প্রতিবাদ করে। ডিলার তাকে লাইনে দাঁড়াতে বলে। এ নিয়ে তাদের মধ্যে বাকবিতন্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে, এ খবর শুনে আওয়ামী লীগ নেতার ১০/১৫ জন সমর্থক হকিস্টিক, হাতুড়ি, লাঠিসোটা নিয়ে ডিলারের ওপর হামলা চালিয়ে টিসিভির পন্য সহ নগত অর্থ ছিনিয়ে নেয় এতে ডিলার, তার পিতা ও বড়ভাই গুরুতর আহত হয়।

অভিযুক্ত আওয়ামী লীগ নেতা কালু মৃধা বলেন, আমি সেখানে তেল কিনতে যাই। টাকা জমা দেয়ার পর ডিলারের পিতা আমকে বলে তুই এখানে এসেছিস কেন, বলে ঘাড়ধাক্কা দিয়ে ফেলে দেয়। ডিলার তিন বাপ-বেটা আমাকে বেদম কিলঘুষি ও মারপিট করে। পরে আমি সেখান থেকে চলে যাই। এ খবর পেয়ে আমার ভাইব্রাদার এসে তাদের কিলঘুষি মেরেছে বলে শুনেছি।

কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাব্বির আহমেদ বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে ছুটে যাই। তাদের মধ্যে এ ঘটনা ঘটেছে সত্যতা পাওয়া গেছে। তারপরও ডিলারকে এ ব্যাপারে থানায় অভিযোগ দিতে বলেছি। কিন্তু বিকাল ৫ টা পর্যন্ত থানায় খোঁজ নিয়ে জেনেছি তারা অভিযোগ দেয়নি পরবর্তীতে রাতে থানায় অভিযোগ করেছেন।

কাশিয়ানী থানার ওসি মোঃ আজিজুর রহমান বলেন, ‘টিসিবির পন্য বিক্রিকে কেন্দ্র করে এখানে টিসিবি পন্য লুট সহ হামলার ঘটনা ঘটেছে। আহতরা হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছে। এ ব্যাপারে অভিযোগ দায়ের করেনছেন। অতিদ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581