সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন

গাইবান্ধার গোবিন্দগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলন করে বিক্রির দায়ে ত ৩জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও অর্থদন্ড করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম শনিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৩
রানা ইস্কান্দার রহমান গাইবান্ধা জেলা ব্যুরো প্রধান: গাইবান্ধার গোবিন্দগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলন করে বিক্রির দায়ে ত ৩জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও অর্থদন্ড করেছেন ভ্রাম্যমাণ আদালত।
শনিবার (৪ ফ্রেব্রুয়ারি) বিকেলে গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আরিফ হোসেন এ দণ্ডাদেশ দেন। ভ্রাম্যমাণ আদালতের দণ্ডপ্রাপ্তরা হলেন- গোবিন্দগঞ্জ উপজেলার চণ্ডিপুর গ্রামের আব্দুস সামাদের পুত্র জুয়েল মিয়া (৩৮), সাদেকুল ইসলামের ছেলে ইব্রাহীম (২২) ও লাল মিয়ার ছেলে মো. আসিফ মিয়া (২১)।
এদের মধ্যে জুয়েল মিয়া(৩৮)নামের এক জনকে তিন মাসের কারাদণ্ড ও দুই লক্ষ টাকা জরিমানা অনাদায়ে আরও ১৫ দিনের কারাদণ্ড দেওয়া হয়। এছাড়াও ইব্রাহীম(২২) ও আসিফ মিয়া(২১)কে ১৫ দিন করে কারাদণ্ডসহ ৫০ হাজার করে এক লক্ষ টাকা অর্থদন্ড করা হয়।
এবিষয়ে গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফ হোসেন বলেন, গোবিন্দগঞ্জ উপজেলার করতোয়া নদীর বোয়ালিয়া হাওয়াখানা পয়েন্টে অবৈধভাবে বালু উত্তোলন ও বিক্রি করে আসছিলেন । এমন একটি গোপন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করার সময়। শনিবার(০৪ ফেব্রুয়ারী) উপজেলার করতেয়া নদীর বোয়ালিয়া হাওয়াখানা পয়েন্ট থেকে বালু উত্তোলনের সময় তাদেরকে হাতেনাতে আটক করা হয়। পরে আটককৃতদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও অর্থদণ্ড করা হয়। জনস্বার্থে এ ধরনের অভিযান আমাদের অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581