রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন

ঝিনাইদহের মহেশপুরের ভন্ড কবিরাজ সুভাষের ভন্ডামি চিকিৎসা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০২৩
লালন মন্ডল,ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার আজমপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের সুভাষ কবিরাজ নামের এক ব্যাক্তি দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগের অপচিকিৎসা দিয়ে আসছে। মূলত গ্রামের সহজ সরল মানুষের সরলতার অন্ধ কুসংস্কার বিশ্বাসের সুযোগ নিয়ে ভন্ড কবিরাজ সুভাষ এই প্রতারণা করে আসছে।
কবিরাজ সুভাষের বিভিন্ন ভাড়া করা এজেন্ট দ্বারা দূরদূরান্ত থেকে রোগী সংগ্রহ করে তার বাড়িতে জ্বীনের আসর বসিয়ে চিকিৎসা দেন সকল রোগের। জ্বর,ঠান্ডা, মাথাব্যাথা,প্যারালাইসিস হৃদরোগ, হাড়ভাঙ্গা, সন্তান না হওয়া, পারিবারিক অশান্তি দূর করা, বিদেশে যাওয়ার ব্যাবস্থা করে পরকীয়া প্রেমের আশক্তি দূর হওয়া, চুরি হয়ে যাওয়া টাকা পয়সা ফিরে পাওয়া সম্পত্তি ফিরে পাওয়া সহ অসংখ্য জটিল ও কুটিল রোগের চিকিৎসা এবং সমস্যার সমাধান দিয়ে থাকে এই ভন্ড সুভাষ কবিরাজ। এলাকাবাসী সূত্রে জানাযায় সুভাষ কবিরাজ চিকিৎসা নেওয়া ব্যাক্তিদের তেল পানি পড়া বাবদ ৫০০,১০০০ টাকা হাদিয়া শাড়িলুঙ্গি,সোনার গহনা হাঁস,মুরগি গরু-ছাগল নিয়ে থাকেন। স্থানীয়সূত্রে আরও জানাযায় কবিরাজ সুভাষের রামচন্দ্রপুর গ্রামে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট হচ্ছে।
সুভাষ কবিরাজি যাদুবিদ্যা দিতে গিয়ে তিনি মুসলমানদের পবিত্র ধর্মগ্রন্থ কোরানশরীফের বিভিন্ন আয়াত বিনা অজুতে অপবিত্র থাকা অবস্থায় ভুলভাল তেলাওয়াত করে দোয়া,দরুদ করে থাকে। এছাড়া হিন্দু ধর্মালম্বীদের দেব,দেবীর নানা রকম বাণী অর্চনা করে পূজা করেন। একই ব্যক্তি দুই রকম ধর্ম ব্যবহার করে ভুল চিকিৎসা দেওয়ায় কারণে এলাকায় ক্ষোভের সৃষ্টি হচ্ছে বলে জানান এলাকার সচেতন মহলের অনেক মানুষ। স্থানীয়রা ভন্ড কবিরাজ, সুভাষের অপচিকিৎসা বন্ধ করার লক্ষ্যে দ্রুতই মহেশপুর উপজেলা নির্বাহী অফিসার এছাড়া ঝিনাইদহ জেলা প্রশাসক এবং জেলা সিভিল সার্জন ব্যাবস্থা করবেন বলে আশা করেন।
?

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581