বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন

তরুণ উদ্যোক্তা জসিম উদ্দিন ত্রাণ দিলেন হত দরিদ্র আরো ১ শতাধিক পরিবারকে! ? Matrijagat TV

নিজস্ব প্রতিবেদক।
  • আপডেট টাইম বুধবার, ১৫ এপ্রিল, ২০২০

কক্সবাজার জেলার তরুণ উদ্যোক্তা এইচ এম জসিম উদ্দিনের উদ্যোগে তাঁর নিজ এলাকা উখিয়ার সোনার পাড়া’র হতদরিদ্র একশত পরিবারের মাঝে দ্বিতীয় পর্বে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

১৫ এপ্রিল বুধবার সকাল ৯ টায় এসব ত্রাণ সামগ্রী প্যাকেট করে দুপুর ১২ টায় সোনারপাড়ার তিনটি গ্রামে পৃথকভাবে স্থানীয় সেচ্ছাসেবী সংগঠন হাসি মুখ ফাউন্ডেশনের কর্মীদের নিয়ে সামাজিক অবস্থানের দূরত্ব নিশ্চিত করে তালিকাভুক্ত প্রত্যেকটা পরিবারে পৌঁছে দিয়েছেন।

ইতোপূর্বেও তিনি তাঁর ইউনিয়নের বিভিন্ন শ্রেণি পেশার ১৫ শত পরিবারে মিশ্র খাবার বিতরণ করেছিলেন।

এ বিষয়ে তরুণ উদ্যোক্তা জসীম উদ্দিন বলেন, অামাদের গ্রামের যেসব নিম্নবিত্ত ও মধ্যবিত্ত পরিবার করোনা পরিস্থিতিতে অার্থিক এবং খাদ্যের সমস্যার সম্মুখীন হচ্ছে তাদের কথা বিবেচনা করে অামি কিছুদিন অাগেও একবার ত্রাণ বিতরণ করেছিলাম। অার অাজকে অাবারো সাধ্যমত প্রায় ১ শত পরিবারের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি।

তিনি অারো বলেন, নিজ নিজ জায়গা থেকে যদি বিত্তবান লোকেরা এগিয়ে অাসেন তাহলে কোনো অঞ্চলের মানুষ এমন কঠিন পরিস্থিতিতেও কষ্ট ভোগ করবে না। তাই তিনি সব বিত্তবানদের অস্বচ্ছালদের প্রতি সদয় হওয়ার বিনীত অনুরোধ জানান।
খাদ্য সামগ্রী পেয়ে নূর নাহার বেগম জানান, “করোনা’র এমন পরিস্থিতিতে অামরা খুবই কষ্টে দিনাতিপাত করছিলাম। এমন সময়ে ওনার পক্ষ থেকে এই ত্রাণ সামগ্রী পেয়ে অামরা অনেক খুশি হয়েছি। যারা ত্রাণ পেয়েছি অন্তত কিছুদিন খাদ্যের অভাবে অামাদের অার কষ্ট পেতে হবে না”।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581