রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:০০ অপরাহ্ন

প্রশাসনিক নিষেধাজ্ঞা উপেক্ষা করে সাতক্ষীরায় প্রবেশ করায় ৮৬ জন আটক! Matrijagat TV

 আজহারুল ইসলাম সাদী, সাতক্ষীরা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০

প্রশাসনিক নিষেধাজ্ঞা উপেক্ষা করে ঢাকা, নারায়নগঞ্জ, ময়মনসিংহ ও কুমিল্লাসহ দেশের বিভিন্ন জেলা থেকে সাতক্ষীরা জেলার কালিগঞ্জ ও শ্যামনগর উপজেলায় প্রবেশের সময় ৮৬ জনকে আটক করা হয়েছে এসময় তাদের বহনকারী যশোর ট-১২-২৫৪৮ নম্বরের ২ টি ট্রাক ড্রাইভারকে ৫ হাজার টাকা করে মোট ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয় এবং আটককৃতদের স্ব স্ব উপজেলায় প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়।

দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া আফরীন ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ট্রাক ড্রাইভার যশোর জেলার কেশবপুর উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের সুলতান গাজীর ছেলে আব্দুর রহিম (৪০) ও অপর ট্রাক ড্রাইভার একই জেলার মনিরামপুর উপজেলার মোকছেদ ঢালীর ছেলে শহিদুল ইসলাম (৩৩) কে জরিমানা করেন। সূত্রে জানা গেছে, আজ বৃহষ্পতিবার ৮ এপ্রিল-২০২০ সকাল ১০ টার দিকে এলাকাবাসীর সহযোগীতায় গোপন সংবাদের ভিত্তিতে দেবহাটা উপজেলার চাঁদপুর ও সখিপুর এলাকা থেকে থানা পুলিশের সহায়তায় ঢাকা, নারায়নগঞ্জ, কুমিল্লা ও ময়মনসিংহ থেকে আসা তিনটি ট্রাকে থাকা ৮৬ জন ইটভাটা শ্রমিককে আটক করেন।

দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিয়া আফরীন এবং দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা, সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামালের নির্দেশনায় কালিগঞ্জ ও শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসারের সাথে আলোচনা করে আটককৃত ৮৬ জন ইটভাটা শ্রমিককে তাদের স্ব স্ব উপজেলায় প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে নেয়ার নির্দেশ দেন দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিয়া আফরীন। একই সাথে নির্দেশনা উপেক্ষা করে এসকল শ্রমিককে সাতক্ষীরার অভ্যন্তরে বিভিন্ন উপজেলায় নিয়ে আসার অপরাধে মোবাইল কোর্টের মাধ্যমে ট্রাকের চালকদেরকে মোট ১০ হাজার টাকা জরিমানা করেন তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581