রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন

দিনাজপুর প্রেসক্লাবকে সাংবাদিকদের সুরক্ষায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার প্রদান করেন জেলা প্রশাসক মাহমুদুল আলম! ? Matrijagat TV

 মোঃ রবিউল ইসলাম দিনাজপুর জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম রবিবার, ২৯ মার্চ, ২০২০

করোনা ভাইরাস থেকে রক্ষা ও সচেতনতার লক্ষ্যে এবং সাংবাদিকদের সুরক্ষায় ২৯ মার্চ, ২০২০ রোববার দুপুর ১২টায় প্রেসক্লাবে এসে দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. গোলাম নবী দুলালের হাতে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার তুলে দেন দিনাজপুর জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম।

এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর প্রেসক্লাবের সাংবাদিকরা। মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার প্রদানকালে জেলা প্রশাসক মাহমুদুল বলেন – আমরা পর্যাপ্ত পরিমাণ মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছি। মনে করেন এটা এক ধরনের যুদ্ধ, ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে আমাদের মুক্তিযোদ্ধারা চিহ্নিত শত্রুদের বিরুদ্ধে যুদ্ধ করেছে কিন্তু এখন যুদ্ধ করতেছি আমরা অদৃশ্য ভাইরাসের সাথে। সারা বিশ্ব‌ও যুদ্ধ করতেছে। এখন আমরা, আমাদের একটাই কাজ।

আগামী এপ্রিল মাসটা আমাদের জন্য অত্যন্ত সেনসেটিভ একটি মাস। এই মাসটা যদি আমরা ঘরের ভিতরে থাকি, তাহলে আমরা এটা মোকাবিলা করতে পারবো। না হলে আমরা আমাদের জাতিকে বাঁচাতে পারবো না। আমরা আপনাদেরকে অনুরোধ করবো, ১৯৭১ সালে আমরা যেমন কষ্ট করেছি, তেমনি তিনবেলা না খেয়ে একবেলা খেয়েই এই ভাইরাসের মোকাবেলা করবো সবাই মিলে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581