রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন

কামারখন্দে বড় ধরনের দুর্ঘটনার আশঙ্কা নিয়েই ব্রিজ দিয়ে নিয়মিত চলছে যানবাহন ।

জেলা ব্যুরো সিরাজগঞ্জ মোঃ রেজাউল করিম খান।
  • আপডেট টাইম বুধবার, ৯ ফেব্রুয়ারী, ২০২২

কামারখন্দে বড় ধরনের দুর্ঘটনার আশঙ্কা নিয়েই ব্রিজ দিয়ে নিয়মিত চলছে যানবাহন ।

 

জেলা ব্যুরো সিরাজগঞ্জ

মোঃ রেজাউল করিম খান।

 

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ভদ্রঘাটের ধামকোল, দোগাছি এলাকায় নিয়ম-নীতির তোয়াক্কা না করে বালু বোঝাই ড্রাম ট্রাক চলাচলের কারণে নষ্ট হচ্ছে রাস্তা, ঝুঁকিতে রয়েছে ব্রিজ-কালভার্ট গুলো। ইতিমধ্যে উপজেলার দোগাছি সচিব মোড় এলাকায় একটি ব্রিজ দেবে গিয়েছে তারপরও দুর্ঘটনার আশঙ্কা নিয়ে এই ব্রিজের উপর দিয়েই চলছে যানবাহন। এলাকাবাসীরা দ্রুত ব্রিজটি সংস্কারণ ও বালু বোঝাই ভারী যানবাহন গুলো চলাচল বন্ধ করার দাবি জানিয়েছেন।

 

এলাকাবাসী সূত্রে জানা গেছে, মাস দু’এক আগে একটি পাথর বোঝাই ট্রাক ব্রিজের ওপর ওঠার পরই ব্রিজের মাঝখানে দেবে গিয়ে ক্ষতিগ্রস্ত হয়। তখন থেকে বালু বোঝাই ড্রাম ট্রাক ও ছোট ট্রাকগুলো অত্যন্ত ঝুঁকি নিয়েই যাতায়াত করছে। সরেজমিনে গিয়ে দেখা যায় বর্তমানে এই ব্রিজের উপর দিয়ে যান চলাচল একেবারেই অনুপযোগী হয়ে গিয়েছে যেকোনো সময় ঘটতে পারে দুর্ঘটনা তারপরও বালুবাহি ড্রাম ট্রাক ও ছোট ট্রাক গুলো চলাচল করছে।

 

এই রাস্তা গুলো দিয়ে চলাচল করা সিএনজি অটোরিকশা চালকরা জানিয়েছেন, বর্তমানে এই বালু বোঝাই ট্রাকগুলো চলাচল করার কারণে রাস্তার খুব খারাপ অবস্থা হয়েছে আবার এই ব্রিজটা ভেঙ্গে যাওয়ার কারণে আমরা খুব ঝুঁকির মধ্যে চলাচল করছি। স্থানীয় এলাকাবাসীরা জানিয়েছেন, বালু বোঝাই ট্রাক গুলো খুব দ্রুত গতিতে চলাচল করে এর কারণে রাস্তার দু’পাশ দিয়ে উড়ছে ধুলাবালু এরকারণে দুষিত হচ্ছে পরিবেশ শিশুরা রয়েছে চরম ঝুঁকিতে।

 

এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান এসএম শহীদুল্লাহ সবুজ জানান, ব্রিজ দেবে যায়ার বিষয়টা আমি অবগত নাই তবে ইঞ্জিনিয়ার দের সাথে কথা বলি তারা এবিষয়ে অবগত রয়েছে কিনা। সরজমিনে গিয়ে দেখবো এবং এর একটা দ্রুত ব্যবস্থা নিব।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581