শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন

লালমনিরহাট নার্সিং কলেজের হল থেকে এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার।

মোঃ মিনহাজুল হক বাপ্পী,লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২

লালমনিরহাট নার্সিং কলেজের হল থেকে এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার।

 

মোঃ মিনহাজুল হক বাপ্পী,লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ

লালমনিরহাট নার্সিং কলেজের আবাসিক হোস্টেল থেকে আল আমিন সরকার আবির (২০) নামে এক ছাত্রের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে লালমনিরহাট সদর থানা পুলিশ।

 

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে লালমনিরহাট নার্সিং কলেজ ক্যাম্পাসের একটি আবাসিক ভবনের একটি কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

 

আল আমিন টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার গোপিনপুর (আশরিয়া চালা) গ্রামের সাইফুল ইসলামের ছেলে। সে লালমনিরহাট নার্সিং কলেজের বিএসসি ইন নার্সিং ১ম বর্ষের ছাত্র। তিনি তার রুমমেট রনির সাথে কলেজের আবাসিক হোস্টেল ভবনের দ্বিতীয় তলার একটি কক্ষে থাকতেন।

 

আল আমিন সরকার আবিরের রুমমেট রনি আহমেদ বলেন, দুপুরের খাবারের সময় হলে আমাদের হলের সব ছাত্রছাত্রীদের নিয়ে খেতে যাই। তিনি তখনও রুমে ছিলেন। খাওয়া শেষে ফিরে এলে তার কক্ষ ভিতর থেকে তালাবদ্ধ ছিল। অনেক চেঁচামেচির পরও কোন কথা না পেয়ে তার মোবাইলে কল দিলাম। বাইরে থেকে তার মোবাইল ফোনের রিং টোন শোনা গেলেও ফোন রিসিভ করছিল না। পরে বিষয়টি তাদের অধ্যক্ষ ছাহেবা বেগমকে জানাই।

পরে অধ্যক্ষসহ আরও কয়েকজন শিক্ষক ও হলের সব শিক্ষার্থীরা দরজা ভেঙে কক্ষে প্রবেশ করে সিলিং ফ্যানের সঙ্গে আল আমিনের লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

 

পরে লালমনিরহাট সদর থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

 

এ বিষয়ে নার্সিং কলেজের অধ্যক্ষ ছাহেবা বেগমের কাছে জানতে চাইলে তিনি সাংবাদিকদের কিছু না বলে কক্ষ থেকে চলে যান।

 

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ আলম জানান, প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। পরে আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলেই জানা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।

 

নিহতের পরিবার লালমনিরহাটে যাওয়ার পথে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581