শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন

মটরসাইকেলে সাতক্ষীরায় আসা ভিনদেশী তিন বন্ধুকে সংবর্ধনা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৩
 আজহারুল ইসলাম সাদী, স্টাফ রিপোর্টার: মটরসাইকেলে চড়ে সাতক্ষীরা এসে মিলিত হয়েছেন ইতালী ও রোমানিয়ান তিন বন্ধু। শুক্রবার (৩ ফেব্রুয়ারি) বিকাল ৫ টায় সাতক্ষীরায় তাদের কে সংবর্ধনা দিয়েছে ইয়ামাহা রাইডার্স ক্লাব।
ভিনদেশে তিন বাইকার বন্ধু বর্তমানে তারা সাতক্ষীরা শহরের অদূরে বিণেরপোতা এলাকার ঋশিল্পী ইন্টারন্যাশনাল নামের একটি বেসরকারি সংস্থায় কার্যলায়ে অবস্থান করছেন। জানা যায় এক মাস আগে ইতালী থেকে ৭ হাজার ৩’শ কিলোমিটার পথ মোটরসাইকেল চড়ে বাংলাদেশের সাতক্ষীরায় এসেছেন আন্দ্রেয়া। এরপর গত সপ্তাহের শুরুতে বাইকে চড়ে ২৯ টি দেশ পেরিয়ে সাতক্ষীরার আসেন রোমানিয়ার তরুণী এলেনা। এলেনা একজন পর্যটক। পুরো বিশ্বটা একবার ঘুরে দেখার আগ্রহ তার। এ পর্যন্তও মোট ২৯ টি দেশ ভ্রমণ করেছেন তিনি।
সব শেষ ভারত থেকে বাংলাদেশে এসেছেন এই তরুণী। গত মঙ্গলবার বিকালে এলেনা ও আন্দ্রেয়ার আহবানে তাদের ইতালীয়ান বন্ধু ইলেরিও ভারত থেকে বোম্বাই স্থলবন্দর হয়ে সাতক্ষীরা এসেছেন। শুক্রবার বিকেল পাঁচ টায় সাতক্ষীরা শহরের আমতলাস্থ ঋশিল্পী বেকারিতে তাদেরকে সংবর্ধনা দিয়েছে প্রেস্টিজ মটর সাতক্ষীরা ও ইয়ামাহা রাইডার্স ক্লাব বাংলাদেশ। এ সময় বিদেশী তিন বাইকারকে ক্রেস্ট দিয়ে সংবর্ধনা ও ফুলের শুভেচ্ছা জানানো হয়। এসময় প্রেস্টিজ মোটর সাতক্ষীরার ও ইয়ামাহা রাইডার্স ক্লাবে বাংলাদেশর সদস্যরাসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581