বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন

তেলের বোতলের দাম মুছতে ঘষা, ৫০ হাজার টাকা জরিমানা

ফেরদৌস সিহানুক শান্ত চাঁপাইনবাবগঞ্জঃ
  • আপডেট টাইম বুধবার, ২ মার্চ, ২০২২

তেলের বোতলের দাম মুছতে ঘষা, ৫০ হাজার টাকা জরিমানা

 

 

ফেরদৌস সিহানুক শান্ত চাঁপাইনবাবগঞ্জঃ

বোতলের গায়ে থাকা দাম ঘষে তেল বিক্রির অপরাধে চাঁপাইনবাবগঞ্জে এক দোকানীকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার (০১ মার্চ) দুপুরে ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের অভিযানে এই জরিমানা করা হয়। এসময় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার কল্যাণপুর বাগানপাড়া এলাকায় হর্টিকালচার সেন্টারের সামনের মুদি দোকানকে এই জরিমানা করা হয়। বোতলের গায়ে থাকা দাম মুছে অতিরিক্ত দামে তেল বিক্রির অপরাধে এই জরিমানা করা হয়েছে।

 

জরিমানার বিষয়টি নিশ্চিত করেছেন, ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আব্দুস সালাম। মুঠোফোনে তিনি বলেন, সারাদেশে তেলের বাজারে অস্থিরতা বিরাজ করছে। তেলের দামের উর্দ্ধগতির বিষয়টি পুঁজি করে ফায়দা নিচ্ছে অসাধু ব্যবসায়ীরা। এর প্রেক্ষিতে ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয় বাজার মনিটরিং অব্যাহত রেখেছে। এরই ধারাবাহিকতায় দোকান মালিক সঞ্জয় কুমারকে জরিমানা করা হয়েছে।

 

তিনি আরও বলেন, স্থানীয়দের অভিযোগের প্রেক্ষিতে এই অভিযান পরিচালনা করা হয়েছে। অভিযোগ রয়েছে, তেলের বোতলে থাকা নির্ধারিত দাম মুছে বেশি দামে বিক্রি করত খুচরা ও পাইকারী ব্যবসায়ী সঞ্জয় কুমার। তেলের বোতলের গায়ে ৫ লিটার তেলের বোতলের দাম ৭৬০ টাকা লেখা ছিল। কিন্তু তা মুছে বোতল প্রতি ১৩০-১৭০ টাকা অতিরিক্ত করে নেয়া হচ্ছিল।

 

 

ফেরদৌস সিহানুক শান্ত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

তারিখ- ০১.০৩.২২ইং

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581