শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪১ অপরাহ্ন

গাইবান্ধায় ট্রাকের ধাক্কায় অটোরিকশা যাত্রীর মৃত্যু।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৩

রানা ইস্কান্দার রহমান গাইবান্ধা জেলা ব্যুরো প্রধান: গাইবান্ধায় ট্রাকের ধাক্কায় অটোরিকশার এক যাত্রীর মর্মান্তিক মৃত্যু হওয়ার খবর পাওয়া গেছে। এসময় আহত হয়েছেন অটোরিকশার চালক। রোববার (০৫ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে গাইবান্ধা সদর উপেজলার কুপতলার ৭৫ নম্বর রেলগেট সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। দূর্ঘটনায় নিহতের ব্যক্তির পরিচয় এখনো পাওয়া যায়নি। এবিষয়টি নিশ্চিত করেছেন,গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান ।

স্থানীয়দের বরাত দিয়ে গাইবান্ধা সদর থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান বলেন, রবিবার (০৫ ফেব্রুয়ারী) বেলা ১১টার দিকে এক অটোরিকশা ২ যাত্রী নিয়ে লক্ষীপুর বাজারের দিকে যাচ্ছিল। হঠাৎ বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকটি ওই যাত্রীবাহী অটোরিকশাকে স্বজড়ো ধাক্কা দেয়। এসময় ঘটানাস্থলেই অটোরিকশাটির এক যাত্রী ঘটনাস্থলে মারা যায়।

এতে অটোরিকশাটির চালক আহত হন। স্থানীয়রা অটোরিকশাটির চালককে গুরুত্বর আহত অব্যস্থায় দ্রুত ঘটনাস্থল থেকে উদ্ধার করে গাইবান্ধা জেলা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করান। এসময় ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটিসহ ড্রাইভার পালিয়ে যায়। ওসি আরও জানান, নিহতের লাশ গাইবান্ধা জেলা আধুনিক সদর হাসপাতালের মর্গে আছে। তার পরিচয় এখনো পাওয়া যায়নি। তার পরিচয় শনাক্তসহ ঘাতক ট্রাকটির ড্রাইভারকে ধরতে অভিযান চালাচ্ছে পুলিশ

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581