শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১১ অপরাহ্ন

আর এম সি নিউজের বনভোজন উৎসবমুখর পরিবেশে

পল্লব সরকার
  • আপডেট টাইম শনিবার, ১ অক্টোবর, ২০২২

জনপ্রিয় আর এম সি নিউজ পরিবারের বার্ষিক বনভোজন নেত্রকোনার পাহাড়ি অপরূপ সৌন্দর্যের লীলাভূমি সুসং দুর্গাপুর অনুষ্টিত হয়।এবং ময়মনসিংহ বিভাগের বসবাসরত সাংবাদিকদের নিয়ে অনুষ্ঠিত হয়েছে বনভোজন ও মিলনমেলা।

শুক্রবার(৩০সেপ্টেম্বর)নেত্রকোণার পাহাড়ী এলাকা সুসং দুর্গাপুর নামক স্থানে এ বনভোজন অনুষ্ঠিত হয়।বিভিন্ন কর্মরত থাকা সাংবাদিকগন ও তাদের পরিবারের সদস্যরা এতে যোগ দেন। তাদের প্রাণবন্ত ও স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে এটি বড় ধরনের মিলনমেলায় পরিণত হয়।

অংশগ্রহণকারী সাংবাদিকগণ নেত্রকোণা প্রেস ক্লাবের সামনে থেকে সমবেত হয়ে সকাল ৯টার দিকে রওনা দেয়া হয়।যাত্রার শুরুতে সকলকে শুভেচ্ছা ও স্বাগত জানান অার এম সি নিউজ পরিবার।

কর্মব্যস্ততার কারণে একে অপরের সঙ্গে দেখা হয় না ও একে অপরের সাথে ঠিক তেমন ভাবে পরিচয়ও নেই।তাই সবার মধ্যে মেলবন্ধন স্থাপন ও সম্প্রীতি বজায় রাখতে এ ধরনের আয়োজন অব্যাহত রাখার কথা জানান সকল সাংবাদিক গণ।

অংশগ্রহণকারীরা নির্দিষ্ট স্থানে দুপুরের খাবার খান। হরেক পদের মুখরোচক বাংলা খাবার খেয়ে সবাই তৃপ্তির ঢেঁকুর তোলেন।

খাওয়া শেষে তারা পানিতে সাঁতার কেটে, হই হুল্লোড়,ক্রিকেট খেলা ও সাংস্কৃতিক প্রতিযোগিতার মাধ্যমে সময় কাটান।খেলা শেষে প্রতিযোগী বিজয়ীদের মধ্যে সংগঠনের দায়িত্বশীলরা পুরস্কার তুলে দেন। আনন্দ করতে করতে সন্ধ্যা ঘনিয়ে আসে। তারা যখন ওই স্থান ত্যাগ করেন তখন সূর্য প্রায় হেলে পড়েছে। ফেরার সময় অংশগ্রহণকারীরা নিয়ম-শৃঙ্খলার ভূয়সী প্রশংসা করে আয়োজকদের ধন্যবাদ জানান।

অার এম সি নিউজের প্রতিনিধিরার সঞ্চালনায় ও যাদের সরব উপস্থিতিতে এ মিলনমেলা মুখরিত হয়ে ওঠে তারা হলেন-অাবুল কালাম আজাদ(নেত্রকোণা),স্বাগত সরকার(খালিয়াজুরী)রানা সরকার(মোহনগঞ্জ),
ডি.এইচ রনি(ময়মনসিংহ),মিল্টন(মদন),অামানউল্লা সিয়াম(মোহনগঞ্জ),সারোয়ার জাহান(কেন্দুয়া)।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581