মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৪৪ পূর্বাহ্ন

৯৪নং ওয়ার্ডের আহব্বায়ক জালাল দেওয়ান গরিবের প্রিয়জন।

সাব্বির হোসেন দৈনিক মাতৃজগত প্রতিনিধি:
  • আপডেট টাইম মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০

৯৪নং ওয়ার্ড যুবলীগের কর্মী আহব্বায়ক জালাল দেওয়ান গরিবের বন্ধু হিসেবে সর্বদাই প্রস্তুত থাকেন। তিনি লক্ষ লক্ষ মানুষের বিপদ অনাহারে সহায়তা ও জীবনরক্ষার কাজ করে নিজেকে অনেক গর্ববোধ মনে করেন তিনি জানিয়েছেন। মানুষের দুঃখ-কষ্ট দেখতে পারেন না। তিনি তাদের চোখের ও মনের ভাষা বোঝেন এইগুলোর দিক দিয়ে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন গরিবের বন্ধু হিসাবে। ৯৪নং ওয়ার্ডের আওয়ামীলীগের যুবলীগ কর্মী আহবায়ক জালাল দেওয়ান শিক্ষার বিষয় নিয়ে গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য দিয়েছেন ঃ তিনি বলেছেন, শিক্ষার আলোয় দেশকে পরিচ্ছন্ন রাখতে হবে।

প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি নিজেকে ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। সেই সঙ্গে দেশের অসহায় ও দুঃখী মানুষের পাশে দাঁড়াতে হবে। মানুষের সুখে না যাই, দুঃখে মানুষের পাশে অবশ্যই দাঁড়াতে হবে। ভুলে গেলে চলবে না, মানুষ মানুষের জন্য। দুঃখের সময় মানুষের সাহায্যে আসতে পারাই একজন মানুষের সবচেয়ে বড় পরিচয়। মানুষের মতো মানুষ হতে গেলে যেরকম পড়ালেখা করতে হবে, ঠিক সেরকমভাবে অন্য কাজও করতে হবে। আমাদের সবাইকে মানুষের সেবায় এগিয়ে আসতে হবে। বড় স্বপ্ন দেখতে হবে উল্লেখ করে তিনি বলে। তিনি আরও বলেছেন, আমাদের দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাস্তবায়নের উদ্যোগ নিয়েছেন সেই উদ্যোগটা আমরা একসাথে জোর দিয়ে কাজ করবো করে যাব ইনশাআল্লাহ।

বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নের অংশ হিসাবে মিরপুরের পৌরবাসীর জীবনের মান উন্নয়ন ও সকল জনগণের সুখে দুঃখে তাদের পাশে ছিলাম এবং থাকবো। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Developed BY Matrijagat TV
matv2425802581