শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন

হুইপ ইকবালুর রহিম এমপির সহযোগিতায় খাদ্য সামগ্রী পাচ্ছে হাজারও পরিবার! ? Matrijagat TV

 মোঃ রবিউল ইসলাম দিনাজপুর জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির সহযোগিতায় দিনাজপুর শহরের ১২ নং ওয়ার্ড সহ প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে দরিদ্র ও অসহায়দের মাঝে প্রতিটি ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছে আওয়ামীলীগের নেতাকর্মীরা।

৩০ মার্চ সোমবার করোনা ভাইরাস প্রতিরোধে আতঙ্কিত না হয়ে সকলকে সচেতন হতে হবে” এই শ্লোগানকে সামনে রেখে সচেতনতায় সচেতনা বাড়াতে লিফলেট ও অসহায় ও দরিদ্রদের মাঝে ১২ নং ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরন করেন শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু। এ ছাড়াও মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরন করা হয়। এ দিকে শহরের বিভিন্ন স্থানে হুইপ ইকবালুর রহিম এমপির সহযোগিতায় জীবানুনাশক স্প্রে করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন ১২ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আশরাফুল আলম রমজান, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বিজয় কুমার দাস, সাধারন সম্পাদক মাহমুদুর রহমান মাসুম প্রমুখ। খাদ্য সামগ্রী দেয়ার সময় তারা বলেন, আপনারা ঘরে থাকুন আমরা খাবার পৌছে দিবো। করোনায় আতঙ্কিত না হয়ে ঘরে থাকুন। নামাজ পড়ুন। আল্লাহকে ডাকুন। সচেতনত হউন। তাইলেই দেখবেন করোনা থেকে মুক্তি পাবেন।

তিনি বলেন কিছু কুচক্রীমহল করোনা ভাইরাসকে আতঙ্ক ছড়াচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই আতঙ্ক ও গুজব রটনাকারীদের ছাড় দিবে না। করোনা ভাইরাস ভয়ের কিছুই নাই। আল্লাহর রহমতে সচেতন হলেই এ রোগ ভাল হয়। তিনি অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী দেয়ার সময় বলেন, জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি আপনাদের জন্য এ সামগ্রী ব্যবস্থা করেছেন। আপনারা বাড়ী থেকে বের হবেন না। খাবার পৌছে যাবে আপনাদের প্রতিটি ঘরে ঘরে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581