শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন

হারানো বিজ্ঞপ্তি: দাখিল ও আলিম পরিক্ষার মূল সনদ সহ একটি চেক বই হারানো বিজ্ঞপ্তি! Matrijagat TV

মাতৃজগত টিভি ডেস্ক:
  • আপডেট টাইম সোমবার, ২ মার্চ, ২০২০

এই মর্মে হারানো বিজ্ঞপ্তি দেওয়া যাচ্ছে যে, সুফিয়া আক্তার, জন্ম তারিখ-৬ই ফেব্রুয়ারী, ১৯৮৮ইং- এর একটি প্লাস্টিকের ফাইল অসাবধানতা বশতঃ গত ২৫/২/২০২০ ইং তারিখ সকাল অনুমান ০৯.৩০ ঘটিকার সময় যাত্রীবাহী সিএনজি অটোরিক্সা গাড়ীযোগে কক্সবাজার জেলার উখিয়া উপজেলাস্থ উখিয়া বাজার হতে বালুখালী যাওয়ার পথে গাড়ি হতে পড়ে গিয়ে হারিয়েছে।

উক্ত ফাইলের ভিতর তার দাখিল পরীক্ষার মূল সনদ পত্র, যাহার রোল নম্বর- ২১৭৫৩৬, রেজিস্ট্রেশন নম্বর ২৬৭৫১৬/০১, শিক্ষা বর্ষ ২০০২-২০০৩ ইং, আল ফরমুজ লেচুমা করিম বালিকা দাখিল মাদ্রাসা, মাদ্রাসা শিক্ষা বোর্ড ঢাকা।

আলিম পরীক্ষার মূল সনদ, যাহার রোল নম্বর ১৩৫২৮৫, রেজিস্ট্রিশন নম্বর- ৪৭০৩৪৭/০৩, শিক্ষা বর্ষ ২০০৩-২০০৪ ইং, পাসের সন- ২০০৫ ইং, কক্সবাজার আদর্শ মহিলা কামিল মাদ্রসা, মাদ্রাসা শিক্ষা বোর্ড ঢাকা।

ফাজিল পরীক্ষার মূল সনদ,  যাহার রোল ন্ং-৪১৫৮৬৭, রেজিস্ট্রেশন নং- ৯৮০৫৫২, শিক্ষা বর্ষ- ২০০৫-২০০৬ ইং, পাসের সন- ২০০৭ ইং, কক্সবাজার আদর্শ মহিলা কামিল মাদ্রাসা, মাদ্রাসা শিক্ষা বোর্ড ঢাকা এবং তার নামীয় পুবালী ব্যাংক লিমিটেড উখিয়া ১০১৬-১০১-১৪৩৪৯২ এর একটি চেক বই, যাহাতে চেকের পাতা নং- ৭৬১৯৭০৮ থেকে ৭৬১৯৭২৫ পর্যন্ত মোট ১৮ টি চেকের পাতা ছিল।

উক্ত চেকের পাতা সমুহে তার স্বাক্ষর, তারিখ ও টাকার অংক লিখা ছিলনা। তার সম্ভাব্য স্থানে অনেক খোঁজাখুঁজি সহ উখিয়া থেকে টেকনাফ পর্যন্ত সড়কে মাইকিং করার পরেও উক্ত সনদ পত্র গুলো ও চেক বইটি পাওয়া যাইনি।

উল্লেখ্য যে, উক্ত বিষয়ের আলোকে উখিয়া থানাতে একটি সাধারণ ডাইরী লিপিবদ্ধ করা হয়েছে।যাহার জিডি নং- ১৭৮১, তাং- ২৭/০২/২০২০।

কোন স্বহৃদয়বান ব্যাক্তি উক্ত সদন পত্র গুলো ও চেক বই টি পেয়ে থাকলে নিম্নের মোবাইল নাম্বার এ যোগাযোগ করার জন্য আন্তরিকভাবে অনুরোধ করা যাচ্ছে – 01838-504428 / 01818-816504 ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581