শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১০:৪৬ পূর্বাহ্ন

হাটি হাটি পা-পা করে ১৭ পেরিয়ে ১৮তে পদার্পণ করলেন জাতীয় দৈনিক মাতৃজগত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার: “অপৱাধীদের সংবাদ প্রচারে আমৱা অঙ্গীকারবদ্ধ” এমন সাহসী স্লোগানকে সামনে রেখে হাটি হাটি পা-পা করে জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা গত ২৬-১১-২০২০ইং (বৃহস্পতিবার) মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ ও ধর্ষণ প্রতিরােধে বর্তমান সরকারের ভূমিকা এবং গণমাধ্যমের করণীয়, শীর্ষক আলােচনা সভা, গুনীজন সম্মাননা, মনােজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান বিশিষ্ট ব্যবসায়ী প্রদান অতিথি, বিশেষ অতিথি ও সাংবাদিকদের উপস্থিতিতে রাজধানীর মিরপুর-১০, মীরপুর গার্লস আইডিয়াল কলেজ অডিটোরিয়ামে কেক কেটে জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্বযাপন করা হয়।

শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্যে দিয়ে
অনুষ্ঠানের কাজ সুচনা করা হয়। অনুষ্ঠানের শুভ উদ্বোধন কবেন এম এ এ সৌরভ খান, সভাপতি বাংলাদেশ জাতির পিতা পরিষদ এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজী মেজবাউল হোসেন, মােঃ ইদ্রিস হাওলাদার, মােঃ ইসমাইল হােসেন, মােঃ ইয়াকুব হােসেন জুলফিকার আলম, জনাব মােঃ মিজানুর রহমান, মােঃ ইব্রাহীম হােসেন, জনাব শেখ মুসফিকুর রহমান, শেখ মুসফিকুর রহমান আলহাজ্ব আবদুল জলিল, মােঃ জিন্নাতুল ইসলাম জিন্নাহ, শেখ মােঃ আমিনুল ইসলাম, এ এইচ এম আবুল খায়ের, জহিরুল ইসলাম, বেলায়েত হােসেন, মােঃ মাহিদুল হাসান মাহি, জেলা-উপজেলা থেকে আগত দৈনিক মাতৃজগত পত্রিকার সকল প্রতিনিধিবৃন্দ। উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার প্রকাশক ও সম্পাদক খান সেলিম রহমান।

বিশেষ অতিথিদের মাঝে গুণী সম্মাননা ও সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় জেলা-উপজেলা থেকে বাছাইকৃত কিছু সাংবাদিকদের সম্মাননা প্রদান করা হয়। সাংস্কৃতিক সংগীতানুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকার জনপ্রিয় একাধিক কন্ঠ শিল্পী ও নৃত্য পরিবেশনায় জনপ্রিয় নৃত্য শিল্পী গোষ্ঠী।

অনুষ্ঠান সঞ্চালনায় ও সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন এম আর মামুন, সহসভাপতি, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগ পরিচালনায় ছিলেন বাংলাদেশ চলচিত্রের ধারাভাষ্যকার ও সঙ্গিত শিল্পী আরিফুল ইসলাম (কাজল)। উপস্থাপনায় ছিলেন তাহমিনা হেনা।

অনুষ্ঠানের সার্বিক সহযোগিতা ছিলেনঃ নজরুল, রফিক, শফিক, নিজাম, সােহাগ রানা, মামুন সােহাগ, অলিম উল্লাহ, আশরাফ আলী সরকার, আতিকুল ইসলাম, আরাফাত ও মােঃ সবুজ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581