বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন

হরিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমান সাময়িক বহিষ্কার! ? Matrijagat TV

 নাজমুল চৌধুরী স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম সোমবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২০

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমানকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। স্থানীয় সরকার বিভাগের এক প্রজ্ঞাপনের মাধ্যমে তাকে এ সাময়িক বহিষ্কার করা হয়।

১৬ই ফেব্রুয়ারি স্থানীয় সরকার বিভাগের উপসচিব মোহাম্মদ জহিরুল ইসলাম সাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে এ বহিষ্কারাদেশ দেন। হরিরামপুর উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ নজরুল ইসলামকে শারীরিকভাবে লাঞ্চিতকরণ এবং প্রকাশ্যে ভদ্রলোকের জন্য সমীচিন নয় এমন শব্দ চয়ন ও প্রাণনাশের এবং সরকারি কর্তব্য পালনে হেনস্তা করার হুমকি প্রদর্শন করা।

এছাড়া উপজেলা নির্বাহী অফিসারের সাথে যারা বিভিন্ন কার্যক্রমে সহযোগিতা করেন সব অফিসারকে এক এক করে ধরবে এবং মৎস্য কর্মকর্তা বদলি না হলে তাকে দেখে নেওয়ার এবং প্রাণনাশের হুমকির কারণে দেওয়ান সাইদুর রহমান কে উপজেলা পরিষদ আইন (সংশোধন) ২০১১ এর ১৩ খ ধারা অনুসারে তাকে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ হতে সাময়িক বহিষ্কার করা হয়।

উল্লেখ্য, সম্প্রতি ৪ ফেব্রুয়ারি হরিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমানের বিরুদ্ধে উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম হরিরামপুর থানায় হত্যার হুমকি উল্লেখ করে একটি সাধারণ ডায়েরি করেন। এছাড়া চেয়ারম্যান এর অনুসারীরা উপজেলা নির্বাহী অফিসার সাবিনা ইয়াসমিনকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে লেখালেখি করায় তার অনুসারী উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ ফরিদ মোল্লার নামে ডিজিটাল নিরাপত্তা আইন -২০১৮ এর ২৯/১ ধারায় উপজেলা নির্বাহী অফিসারের কম্পিউটার অপারেটর গোবিন্দ লাল মন্ডল একটি মামলা দায়ের করেন ।

এদিকে সাময়িক বহিষ্কারের বিষয়টি রবিবার সন্ধ্যায় জানাজানি হয় সামাজিক যোগাযোগ মাধ্যম সহ হরিরামপুর উপজেলার সব নিউজে প্রধান শিরোনামে পরিনত হয়। এবিষয়ে হরিরামপুর উপজেলা নির্বাহী অফিসার সাবিনা ইয়াসমিনের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581