শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন

হরিরামপুরে বিদেশ ফেরত ৮ জন হোম কোয়ারেন্টাইনে! ? Matrijagat TV

নাহিদ চৌধুরী - ষ্টাফ রিপোর্টার:
  • আপডেট টাইম শনিবার, ১৪ মার্চ, ২০২০
হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি: করোনা ভাইরাসে আক্রান্ত হতে পারে সন্দেহে মানিকগঞ্জের হরিরামপুরে বিদেশ ফেরত ৮ জনকে নিজ নিজ বাড়িতে পর্যবেণে (হোম কোয়ারেন্টাইনে) রাখা হয়েছে। গত বুধবার (১১ মার্চ) থেকে তাদের কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।
এদের মধ্যে উপজেলার আজিমনগর ইউনিয়নের ৩ জন, কাঞ্চনপুর ইউনিয়নের ২ জন, বাল্লা ইউনিয়নের ১ জন, গোপীনাথপুর ইউনিয়নের ১ জন ও বলড়া ইউনিয়নের ১ জন। তারা সম্প্রতি ইরাক, সৌদি আরব, কুয়েত ও মালয়েশিয়া থেকে দেশে ফিরেছেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আব্দুল মালেক খান জানান, প্রত্যেককে আগামী ১৪ দিন বাড়িতে পৃথক ভাবে থাকতে বলা হয়েছে। এই সময় তাঁদের বাইরে চলাফেরা ও পরিবারের সদস্যদের সঙ্গে মিশতে নিষেধ করা হয়েছে। তাদের প্রতি নজর রাখার জন্য স্বাস্থ্যসহকারীদের দায়িত্ব দেওয়া হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি করোনা ইউনিট খোলা হয়েছে এবং এ ব্যাপারে সার্বক্ষণিক নজরদারি ও ব্যবস্থাপনার জন্য উপজেলা নির্বাহী কর্মকতাকে প্রধান করে একটি কমিটি গঠন করা হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার সাবিনা ইয়াসমিন জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাধ্যমে তাদের উপর সার্বক্ষণিক নজরদারি রাখা হচ্ছে। আগামী ১৪ দিন তাদের পৃথকভাবে থাকতে বলা হয়েছে। এ সময়ের মধ্যে যদি তাদের শরীরে করোনার লক্ষণ দেখা দেয় তাহলে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581