মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন

হতদরিদ্রের ঘরে ঘরে সামগ্রী খাদ্য পৌঁছে দিচ্ছেন স্বেচ্ছাসেবকলীগের নেতা এ্যাপোলো! Matrijagat TV

মাহাবুব আলম ঠাকুরগাঁও প্রতিনিধি
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০

করোনা ভাইরাস এর এমন পরিস্থিতিতে কাঁপছে সারা বিশ্ব সেইসথে বাংলাদেশেও এমন পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ মন্ত্রণালয় থেকে গরীব অসহায় হতদরিদ্রদের মাঝে সামগ্রী খাদ্য পৌঁছে দিচ্ছেন সরকার ।

সেই সাথে ছুটে চলছে ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল হুদা শাহ্ এ্যাপলো। গরীব অসহায় দিনমজুর ভ্যানচালক রিকশাচালক হোটেল বয় প্রতিবন্ধী ইত্যাদি মাঝে বাড়ি বাড়ি সামগ্রী ও খাদ্য পৌঁছে দিচ্ছেন ঠাকুরগাঁও সেচ্ছাসেবকলীগের সভাপতি এ্যাপলো । ৮ এপ্রিল বুধবার দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নে সাতটি গ্রামে ১০০ পরিবারের মাঝে সামগ্রী খাদ্য পৌঁছে দেন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নাজমুল হুদা শাহ্ এ্যাপলো ।

জেলা-উপজেলায় সহযোগিতায় রহিমাপুর, ইউনিয়নে মাদারগঞ্জ বাজার ,হিন্দুপাড়া, মাছুয়া, পট্টি, মথুরাপুর ,হরিরপুর ,ফকদন পুর ,ও নবীন পাড়া, গ্রামে হতদরিদ্রদের মাঝে চাল,ডাল, আটা তৈল আলু সহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও সদর উপজেলার স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মুজাহিদুর রহমান শুভ , সাধারণ সম্পাদক আব্দুল ওয়াফু তপু । রহিমানপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি দবিরুল ইসলাম , সায়মন রনি দুলাল মিনহাজুল ইসলাম মমিন প্রমুখ । জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি এ্যাসলো বলেন আমাদের যতোটুকু সমাপ্ত রয়েছে আমরা গরিব অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি ।

আমাদের সমাজে উচ্চ বিলাসী মানুষদেরকে এগিয়ে আসার জন্য আহ্বান জানাচ্ছি তিনি বলেন আপনারা সরকারের নির্দেশ মোতাবেক ধৈর্য ধারণ করে নিজ নিজ ঘরে অবস্থান করুন প্রয়োজন ছাড়া কেউ ঘরের বাইরে যাবেন না যেখানে সেখানে বসে আড্ডা দিবেন না সামগ্রী ও খাদ্য নিয়ে আমরাই আপনাদের ঘরে ঘরে পৌঁছে দিব আমরা চাই আপনারা নিরাপদে থাকুন সুস্থ থাকুন করোনা নিয়ে আতঙ্ক নয় সচেতন হোন ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581