শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৮:১৪ পূর্বাহ্ন

সিলেটের শ্রমিক নেতা রিপন হত্যা: ‘খুনীদের’ বহনকারী সিএনজি চালক আটক

এমরান ফয়সল,সিলেট ব্যুরো
  • আপডেট টাইম বুধবার, ১৫ জুলাই, ২০২০

দক্ষিণ সুরমায় শ্রমিক নেতা রিপন হত্যাকান্ডের সাথে জড়িত হত্যার ঘটনায় ‘দুর্বৃত্তদের’ বহনকারী সিএনজি অটোরিকশা চালককে আটক করেছে পুলিশ।

ধৃত মো. তারেক আহমদ (২১) বরইকান্দি ইউনিয়নের সুনামপুর গ্রামের বজলু মিয়ার বাড়ির মো. আফজল মিয়ার ছেলে। সে রিপন হত্যার হামলাকারীদের বহনকারী সিএনজি অটোরিকশার চালক।
বুধবার (১৫ জুলাই) দুপুরে বিষয়টি নিশ্চিত করে দক্ষিণ সুরমা থানার ভার প্রারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হােসেন বলেন, এসএমপির উপ-কমিশনার (দক্ষিণ) সোহেল রেজা পিপিএম, মোগলাবাজার থানার সহকারী পুলিশ কমিশনার পলাশ রঞ্জন দে, দক্ষিণ সুরমা থানার ওসি ও মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই লোকমান হােসেনসহ চৌকস পুলিশ কর্মকর্তাদের একটি আভিযানিক টিম তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।
মামলার বাকি আসামীদেরও গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে উল্লেখ করে ওসি আখতার আরও বলেন, সিলেট বিভাগীয় ট্যাঙ্ক-লরি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রিপন খুনের সাথে জড়িত আরেক আসামীকে গ্রেফতার করেছে দক্ষিণ সুরমা থানা পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় দক্ষিণ সুরমার বরইকান্দি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনার সাথে জড়িত থাকার বিষয়টি পুলিশের কাছে স্বীকার করেছে।
উল্লেথ্য, গত শুক্রবার (১০ জুলাই) রাত সোয়া ১০টার দিকে নগরের দক্ষিণ সুরমার এলাকার বাবনা পয়েন্টস্থ সিতারা হোটেলের সামনে দুর্বৃত্তদের হামলার শিকার হন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রিপন ও তার সঙ্গে থাকা শ্রমিক নেতা বাবলা আহমদ তালুকদার। পরে তাদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রিপনের মৃত্যু হয়। নিহত ইকবাল হোসেন রিপন দক্ষিণ সুরমার খোজার খলা গ্রামের আবুল হোসেনের ছেলে এবং আহত বাবলা আহমদ তালুকদার একই গ্রামের মৃত মোক্তার আহমদ তালুকদারের ছেলে।
এ ঘটনায় সিলেট রেলওয়ে মাস্টারসহ ১৩ জনের নাম উল্লেখসহ আরও সাতজনকে অজ্ঞাত আসামি করে মামলা করা হয়। আলোচিত এ হত্যাকাণ্ডের ঘটনায় শনিবার (১১ জুলাই) বেলা ১১টায় সাদ্দাম ও নোমান নামের দুইজনকে গ্রেফতার করে পুলিশ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581