মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন

সিরাজগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা ও মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

মোঃ রেজাউল করিম খান ‌
  • আপডেট টাইম সোমবার, ৮ আগস্ট, ২০২২

সিরাজগঞ্জ জেলা পুলিশের আয়োজনে মাসিক কল্যাণ সভা ও মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সিরাজগঞ্জ পুলিশ লাইনস্ শহীদ মুক্তিযোদ্ধা কনস্টেবল আলাউদ্দিন ড্রিলসেডে উক্ত সভার সভাপতিত্ব করেন, পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) হাসিবুল আলম, বিপিএম ।

কল্যান সভা চলাকালীন সময়ে বিভিন্ন ক্যাটাগরিতে সফলতা অর্জনকারী পুলিশ অফিসার ও ফোর্সদের নগদ অর্থ পুরস্কৃত করা হয়।

পরে জেলার বিভিন্ন অফিসার, ফোর্স ও সিভিল স্টাফ পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) হাসিবুল আলম, বিপিএম মহোদয় ও অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মোছাঃ ফারহানা ইয়াসমিন মহোদয়ের বিদায় উপলক্ষে কর্মময় জীবনের উপর স্মৃতিচারণ করেন এবং তাঁদের সাথে কাজ করার অভিজ্ঞতা বর্ণনা করেন। সবশেষে পুলিশ সুপারের সিরাজগঞ্জ জেলায় গৌরবময় আড়াই বছরের সফলতার বর্ণনা করেন এবং আবেগ আপ্লুত হয়ে পড়েন।

তিনি তার বক্তব্য সকলকে পেশাদারিত্বের সাথে কাজ করার আহ্বান জানান এবং শৃঙ্খলা বজায় রেখে দেশ প্রেমিক পুলিশ সদস্যরা দেশ ও জনগনের সেবায় নিবেদিত থাকবে সে প্রত্যাশা ব্যক্ত করেন।

এরপর বেলা ১ টা ৩০ মিনিটে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে পুলিশ সুপার মহোদয়ের সভাপতিত্বে মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় পুলিশ সুপার, প্রত্যাশিত আইনগত সেবা গ্রহণের ক্ষেত্রে কেউ যাতে হয়রানির শিকার না হয়, সে বিষয়ে গুরত্বারোপ করেন। বিট পুলিশিং কার্যক্রমের মাধ্যমে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রাখা ও জনবান্ধব পুলিশিং নিশ্চিত করাসহ সকলকে দেশপ্রেম, পেশাদারিত্ব ও নিষ্ঠার সাথে নিজ নিজ কর্তব্য পালনের মাধ্যমে সাধারণ জনগণের আস্থা অর্জনের বিষয়ে নির্দেশনা প্রদান করেন।

এ সময় উক্ত সভায় অতিরিক্ত পুলিশ সুপারগণ, সহকারী পুলিশ সুপারগণ এবং জেলার সকল থানার অফিসার ইনচার্জবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581