বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন

সিরাজগঞ্জ একদিনে রেকর্ড ৯ জন করোনা রোগী শনাক্ত! ? Matrijagat TV

মো: শাহাদত হোসেন সিরাজগঞ্জ প্রতিনিধি :
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৪ মে, ২০২০

একদিনে রেকর্ড ৯ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে তিনজন পুলিশ সদস্য ও দুজন স্বাস্থ্যকর্মী এবং একজন পৌরসভার কর্মচারি রয়েছেন। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাড়ালো ১৫ জনে।
বৃহস্পতিবার (১৪ মে) সন্ধ্যায় সিভিল সার্জন ডা. মো. জাহিদুল ইসলাম নতুন করে ৯ জনের শরীরে করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত করেছেন।
সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যান কর্মকর্তা হুমায়ুন কবির বলেন, আজ মোট ১২৩ জনের নমুনা রিপোর্ট এসেছে। এর মধ্যে ৯ জনের শরীরে করোনা পজিটিভ এসেছে। বাকী ১১৫ জনের রিপোর্ট নেগেটিভ এসেছে। আক্রান্তদের মধ্যে কাজিপুরে ৫ জন, সদরের ৩ ও বেলকুচির একজন রয়েছেন। কাজিপুরের ৫ জনের মধ্যে কর্মকর্তাসহ তিনজন পুলিশ রয়েছেন। সদরে আক্রান্ত তিনজনের মধ্যে দুজন পৌরসভার স্বাস্থ্যকর্মী ও একজন পৌরসভার সহ: কর আদায়কারী। তিনি আরও বলেন, জেলায় মোট ৫৪১ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। এর মধ্যে আজ ৯ জন সহ মোট ১৫ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।
অপরদিকে কাজিপুরে পিতা-পূত্রসহ আরও তিনজন আক্রান্ত হয়েছেন। ময়মনসিংহ ও ঢাকায় পরীক্ষার পর এদের করোনা শনাক্ত হয়। এ কারণে এ তিনজনের হিসাব সিরাজগঞ্জ স্বাস্থ্যবিভাগের কাছে নেই। কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাহিদ হাসান সিদ্দিকী এসব তথ্য নিশ্চিত করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581