মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে সলঙ্গায় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে ৪ জন আহত ৩ জনের অবস্থা আশংকাজনক।

মোঃ লুৎফর রহমান লিটন সিরাজগঞ্জ বিষেশ প্রতিনিধিঃ
  • আপডেট টাইম রবিবার, ২ এপ্রিল, ২০২৩

 

 

সিরাজগঞ্জের সলঙ্গায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের
ধারালো অস্ত্রের আঘাতে ০৪জন আহত ০৩ জনের অবস্থা আশংকাজনক।

শনিবার( ১মার্চ/২৩ইং) রাত আনুমানিক ১০ টার মোঃ লুৎফর রহমান লিটন
সিরাজগঞ্জ বিষেশ প্রতিনিধিঃময় সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার ভড়মোহনী গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী সুত্রে জানাযায়, দীর্ঘ দিন যাবত একই গ্রামের মৃত সিরাজুল মন্ডলের ছেলে মিলন মন্ডলের সাথে একই গ্রামের সিরাজুল ফকিরের ছেলে হাফিজুর রহমান ওরফে আলহাজ ফকিরের সাথে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিলো।

এরই জের ধরে ১মার্চ/২৩ইং শুক্রবার রাত আনুমানিক ১০টার সময় সিরাজুল ফকিরের ছেলে হাফিজুর রহমান ওরফে আলহাজ ফকির, ওয়াহাব ফকির,বরাদ ফকির,ওয়াহাব ফকিরের ছেলে সুজন ফকির, বরাদ ফকিরের ছেলে ওয়াসিম ফকির, সিরাজুল ফকিরের স্ত্রী কুলসুম, হাফিজুর রহমান ওরফে আলহাজ ফকিরের স্ত্রী মাহমুদাসহ সংঘবদ্ধ একটি দল পূর্বপরিকল্পিত ভাবে মৃত সিরাজুল মন্ডলের ছেলে মিলন মন্ডলের বাড়িতে প্রবেশ করিয়া বাড়ি ঘরে ভাংচুর করে এবং ঘর হতে টেনে হেঁচড়ে বেড় করিয়া দেশীয় অস্ত্র রামদা, হাঁসুয়া, কুড়াল,শাবল, দিয়ে সিরাজুল মন্ডলের ছেলে মিলন,সিরাজুল মন্ডলের স্ত্রী শান্তি খাতুন, মৃত মকবেল মন্ডলের ছেলে রফিকুল ইসলাম মন্ডল, ও রফিকুল ইসলাম মন্ডলের স্ত্রী ফাতেমা খাতুন কে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে জখম করে।

খবর পেয়ে গ্রামবাসী দৌড়ে এসে তাদের কে উদ্ধার করে সিরাজগঞ্জ এম মুনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করতে গেলে কর্তব্যরত চিকিৎসক শান্তি খাতুন কে ভর্তি করেন। বাকী ৩ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় জরুরী ভাবে বগুড়া শহীদ জিয়ার রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পরামর্শ প্রদান করেন।

রিপোর্ট লেখা পর্যন্ত বাকী ৩জনকে চিকিৎসার জন্য এ্যাম্বলেন্স যোগে বগুড়া শহীদ জিয়ার রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581