বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে বঙ্গবন্ধু’র শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 

মোঃ রেজাউল করিম খান 
  • আপডেট টাইম সোমবার, ১ আগস্ট, ২০২২

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সিরাজগঞ্জ জেলা প্রশাসন এবং ইসলামিক ফাউন্ডেশন উদ্যোগে সোমবার (১ আগস্ট) সকালে উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতির কেন্দ্রে খতমে কোরআন, আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মনির হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না।

তিনি বলেন, বাঙালির শোকের মাস অশ্রুঝরা আগষ্ট মাসের শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গবন্ধু পরিবারের সদস্যবৃন্দ সহ ১৫ই আগষ্টের কালরাত্রিতে নিহত সকল শহীদ ও ২১শে আগষ্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের রূহের মাগফিরাত কামনা করছি।

বিশেষ অতিথির বক্তব্যে রাখেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রিয়াজ উদ্দিন,পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন প্রমূখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন,ইসলামিক ফাউন্ডেশনের উপ- পরিচালক মোহাম্মদ ফারুক আহমেদ।

অনুষ্ঠানে কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা আবু বকর সিদ্দিক, সাবেক যুবলীগের সাধারণ সম্পাদক একরামুল হক,

ছাত্র লীগের সভাপতি আহসান হাবীব খোকা সহ মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের সকল শিক্ষক, উপজেলার বিভিন্ন মসজিদের খতিব এবং ইমামরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অন্যান্য বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছেন, কিন্ত জাতির পিতা আজ আমাদের মাঝে নেই কিন্তু উনি সোনার বাংলা রেখে গেছেন, তাই বঙ্গবন্ধু’র সোনার বাংলা গড়তে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ আগস্টে শাহাদাত বরণকারী সকল শহীদের মাগফেরাত কামনা করছি।

পরে অনুষ্ঠানে দোয়াও মোনাজাত করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581