শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২৭ অপরাহ্ন

‘সিরাজগঞ্জের ছেলে ও কিশোরগঞ্জের মেয়ে’! ? Matrijagat TV

মাতৃজগত টিভি ডেস্ক:
  • আপডেট টাইম বুধবার, ৬ মে, ২০২০

নবাব সিরাজগঞ্জের ছেলে। অনেক আগেই তাঁর বিয়ের বয়স পার হয়ে গেছে। তবে যতবার বিয়ে ঠিক হয়েছে ততবারই অজানা কারণে ভেঙে গেছে। কিন্তু নবাব সিরাজগঞ্জের মানুষ হিসেবে খুব অহংকার এবং গর্ব করে। যদিও নিঃসংকোচে তার সিরাজগঞ্জের দোষ গুলি স্বীকার করে নেয়। সে সব সময় বলে আমরা সিরাজগঞ্জের মানুষের ঘাড়ের রগ তেড়া এবং তারা কারণ ছাড়াই ঝগড়া করতে পারে। নবাবের বিয়ের জন্য ফের নতুন একটা সমন্ধ আসে কিশোরগঞ্জ থেকে। বিয়ে ভেঙে যাবার ভয়ে এবার নবাব ও তাঁর মামা একাই মেয়ে দেখতে যায়।

মেয়ে দেখতে গিয়ে নবাব খুবই এক্সাইটেড হয়ে ভুলে মেয়ের মাকে দেখেই পছন্দ করে ফেলে। মামাকে জানায় তার মেয়ে পছন্দ হয়েছে। কিন্তু পরক্ষনেই জানতে পারে ওটা মেয়ের মা। এই নিয়ে মা ও মেয়ের মধ্যে ঝামেলা বাঁধে। তর্ক বিতর্কে এক পর্যায়ে সিরাজগঞ্জের ছেলের সাথে কিশোরগঞ্জের মেয়ের নানান বিষয় নিয়ে আলোচনা সমালোচনা এমন কি ঝগড়া বাঁধে। অতঃপর নাটকটি মোড় নেয় অন্যদিকে। এভাবেই নাটকের গল্পটি এগিয়ে যাবে।

আদিবাসী মিজান এর রচনা ও পরিচালনায় ক্রাউন এন্টারটেইনমেন্ট প্রযোজিত নাটকটিতে অভিনয় করেছেন জাহিদ হাসান, জাকিয়া বারী মম, শামীমা নাজনীন, তারেক স্বপন, লিজা খানম প্রমুখ। প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা যায় আসন্ন ঈদে নাটকটি বাংলাভিশন-এর ঈদের বিশেষ অনুষ্ঠানমালায় প্রচারিত হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581