বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৬:০৯ পূর্বাহ্ন

সারাদেশে ধর্ষণ হত্যা নির্যাতন সহ নারীর প্রতি সহিংসতা প্রতিরোধে পিরোজপুরে মানববন্ধন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

২৯/০৯/২০২০;
সরুপকাঠি প্রতিনিধি ;

সিলেটে ¯স্বামীর সামনে স্ত্রীকে ছাত্রনেতাদের গণধর্ষণ, সাভারে কিশোরী নীলা রায় হত্যা, খাগরাছড়িতে প্রতিবন্ধী নারীকে গনধর্ষণের প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন পালিত হয়েছে। আজ সোমবার সকালে শহরের টাউনক্লাব সড়কে আইন ও সালিশ কেন্দ্রের সহযোগিতায় হিউম্যান রাইটস ডিফেন্ডার ফোরাম এ মানববন্ধন অয়োজন করে।

বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ¯^রাষ্ট্রমন্ত্রী সহ আইন শৃক্সখলা বাহিনীকে অবিলম্বে এসকল হত্যা, ধর্ষণ বন্ধে এবং ধর্ষক ও খুনিদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমুলক বিচারের দাবী জানান। তারা বলেন, দেশে আইন আছে, কিš‘ আইনের সঠিক প্রয়োগ নাই। মন্ত্রী এমপিদের দৃষ্টি আকর্ষণ করে বক্তারা বলেন, প্রয়োজনে সংবিধানের ধারা পরিবর্তন করে আরও কঠোর ভাবে এ আইনকে প্রয়োগ করুন।

অব্যাহত নারীর প্রতি সহিংসতা, সারাদেশে শিশু ও নারী ধর্ষণ এবং নারী হত্যার প্রতিবাদ জানিয়ে মানববন্ধনে বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা এম এ রব্বানী ফিরোজ ,জেলা মহিলা পরিষদের সভানেত্রী মনিকা মন্ডল, জেলা মহিলা পরিষদের সাংগঠনিক খালেদা আক্তার হেনা, জেলা উদীচীর সাধারণ সম্পাদক খালিদ আবু, পৌর প্যানেল মেয়র মিনারা বেগম, পিরোজপুর ইয়ুথ সোসাইটির প্রধান সমš^য়ক হাসিবুল ইসলাম হাসান সহ নেতৃবৃন্দ। মানববন্ধন পরিচালনা করেন হিউম্যান রাইটস ডিফেন্ডার ফোরাম জেলা শাখার আহবায়ক রফিকুল ইসলাম পান্না।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581