রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০১:২৪ পূর্বাহ্ন

সাতক্ষীরা পৌরসভার ২নং ওয়ার্ডের রাজারবাগান এলাকার ত্রাণ বঞ্চিতদের দুর্বিষহ জীবন যাপন! Matrijagat TV

সাতক্ষীরা, প্রতিনিধিঃ
  • আপডেট টাইম রবিবার, ৫ এপ্রিল, ২০২০

সম্প্রতি করোনা প্রসঙ্গে সরকারে বরাদ্দকৃত খাদ্য সামগ্রী থেকে বঞ্চিত অসহায়দের মধ্যে মানবেতর জীবনযাপনের অভিযোগ পাওয়া গেছে। জানা গেছে সাতক্ষীরা পৌরসভার ২ নং ওয়ার্ডের রাজারবাগান উত্তর পাড়া এলাকার অসহায় দিন মজুর, ভ্যান চাকল, প্রতিবন্ধি ও ভিক্ষুকসহ মৃত্যু আব্দুল সরদার এর ছেলে হাফিজুল ইসলাম, মৃত্যু শাহাদাত এর ছেলে আব্বাসউদ্দীন এ প্রতিবেদকের কাছে জানান আমরা অসহায়রা নিদিষ্ট তালিকার সময় আমাদের আইডি কার্ডের ফটোকপি জমা দেই, কিন্তু নিদিষ্ট দিন ৪ এপ্রিল ত্রাণ বিতরণের সময় পৌরসভায় ত্রাণ নিতে গেলে তারা, স্লীপ না পাওয়ায় ত্রাণ সামগ্রী পাওয়া থেকে বঞ্চিত হন।

এসময় তারা ২ নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মাহমুদ পাপার কাছে অভিযোগ করলে তিনি জানান অত্রালাকার আব্দুর রাজ্জাক তালিকা প্রনয়ন করে, পরে কাউন্সিলরের কাছে ত্রাণ বঞ্চিত আব্বাস উদ্দীন মোবাইলে অভিযোগ করিলে তিনি জানান আমার কাছে ৫ শত জনের খাদ্য সামগ্রী আসে আমি সেটা ৭ শত জনকে ভাগ করে দিয়েছি। চাহিদা আছে হাজারের অধিক কিন্তু ৫ শত জনের খাদ্য সামগ্রী পেয়েছি।

এমতাবস্থায় অত্রালাকার খেটে খাওয়া জনসাধারণরা রোজগার করতে না পারায় মানবেতর জীবনযাপন করছে বলে আব্বাসউদ্দীন অভিযোগ করছেন। তারা প্রায় ৪০ জন অসহায় সরকারি ভাবে বা বেসরকারি ভাবে ত্রাণ সামগ্রী পাওয়ার জন্য সকল দানশীলের বরাবর আহ্বান করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581