শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০১:১৯ অপরাহ্ন

সাতক্ষীরা জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ! Matrijagat TV

আজহারুল ইসলাম সাদী, সাতক্ষীরা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম সোমবার, ৬ এপ্রিল, ২০২০

সম্প্রতিক করোনা ভাইরাস প্রসঙ্গে দেশের এই চরম ক্লান্তিলগ্নে বিভিন্ন এলাকার ছিন্নমুল অসহায় দুস্থ্য মানুষের পাশে দাঁড়িয়েছেন সাতক্ষীরা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সৈয়দ আমিনুর রহমান বাবু।

তিনি সম্পুর্ন তার নিজ উদ্যোগে প্রতিদিনকার ন্যায় রোববার ৫ এপ্রিল-২০২০ সন্ধ্যা হতে শুরু করে গভীর রাত অবধি শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছেন। আজকের খাদ্য সহায়তা প্রদানকালে মনবতার এই অনান্য নজির দৃষ্টান্ত স্থাপনকারী সরেজমিনসহ মানবতার সেবক হিসেবে তার সাথে আরো উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবী সামাজিক সংস্থা আমাদের সাতক্ষীরার নির্বাহী পরিচালক আব্দুর রহমান, সহকারী পরিচালক এসএম আশরাফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খান বাবু, সদস্য ইব্রাহিম হোসেন সাংবাদিক আজহারুল ইসলাম সাদী প্রমুখ। আজকে তিনি তার এই ধারাবাহিক খাদ্য সামগ্রী বিতরণকালে এ প্রতিবেদককে বলেন, ‘আমার সাধ্য অনুযায়ী দিনমজুর ও দুস্থ মানুষের পাশে দাঁড়াতে চেষ্টা করছিমাত্র। নিতান্ত লোক দেখানো সেলফি তুলে প্রচার আমার কাম্য নয়? সেজন্য আমি রাতের আঁধারে বিভিন্ন প্রান্তের নিতান্ত অসহায় দুস্থ্য পরিবারের মাঝে অতি নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী তুলে দিচ্ছি। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, সাবান, আলু, পেয়াজ ও রসুন।

তিনি আরো উপলন্ধি করে বলেনঃ সরকারের পাশাপাশি আমাকে দেখে যদি সমাজের বিত্তবান আরও মানুষ এভাবে এগিয়ে আসে তাহলে অসহায়দের কষ্ট কিছুটা হলেও লাঘব হবে। এপ্রতিবেদকের অনুরোধে শহরের কাটিয়ার একটি ভাড়াটিয়া বাড়িতে উক্ত খাদ্য সামগ্রী বিতরণের সময় নিতান্ত অসহায় এক মহিলা প্রায় ছলছল দৃষ্টিতে খুঁশির আবেগে বলেনঃ কাল আমার রান্না করার জন্য ঘরে চাল ছিলোনা, সাংবাদিক আজহারুল ইসলাম সাদী ভাইয়ের মাধ্যমে মহান এক ব্যাক্তি আজ আমাদের জন্য আল্লাহর হুকুমে চাল দিয়ে গেলেন আল্লাহ তার মনোবাসনা পূর্ণ করুক, অনান্য উপকারভোগি দুস্থরা সৈয়দ আমিনুর রহমান বাবুর জন্য অনেকানেক দোয়া করে বলেন জেলা পরিষদের সুযোগ্য প্যানেল চেয়ারম্যান সৈয়দ আমিনুর রহমান বাবুসহ যারা তার সাথে সেচ্ছাসেবী হিসেবে কাজ করছে আল্লাহ তাদের ও শাফল্যমন্ডিত করুক।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581