শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:১০ পূর্বাহ্ন

সাতক্ষীরায় পৃথক ২ নিখোঁজ সন্তান উদ্ধারের দাবীতে পিতা মাতার জিডি ও সংবাদ সম্মেলন!📺 Matrijagat TV

 আজহারুল ইসলাম সাদী, সাতক্ষীরা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী, ২০২০

সাতক্ষীরায় পৃথক ২ নিখোঁজ সন্তান উদ্ধারের দাবীতে পিতা মাতা থানায় জিডি ও সাংবাদিক সম্মেলন করেছেন। ঘটনার বিবরণে জানা গেছে জেলার শ্যামনগর উপজেলার আব্দুর রহিম (১৮) নামের এক ইটভাটা শ্রমিক নিখোঁজ হওয়ার ঘটনায় তার পিতা কালিঞ্চী গ্রামের আপ্তাব বাবু শ্যামনগর থানায় একটি জিডি করেছেন,জিডি নং- ১০৫৯।

জিডি সূত্রে প্রকাশ তার পুত্র আব্দুর রহিম গত ১৭ জানুয়ারি সকাল ১০টার দিকে কালিঞ্চি গ্রাম থেকে গোপালগঞ্জ জেলার সদর থানায় এস এম বি বিক্স ফিল্ডে শ্রমিক হিসেবে কাজ করার উদ্দেশ্যে রওনা হয়। কিন্তু সে তার গন্তব্য স্থানে না পৌছে বাড়ীতে ও ফিরে আসেনি। বর্তমানে সে নিখোঁজ রয়েছে। তার ব্যবহৃত মোবাইল ফোন নং- ০১৪০৯-৩৭০৫৬৫। বর্তমানে তার ফোন নম্বরে ফোন দিলে সংযোগ দেওয়া সম্ভব হচ্ছে না। নিখোঁজ আব্দুর রহিমকে খুঁজে পেতে তার অসহায় দরিদ্র পিতা আপ্তাব বাবু ০১৯৮৮-৪৭৫৫৮৬ এ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন। নিখোঁজ সন্তানের সন্ধান পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন নিখোঁজ সাতক্ষীরা সদরের বালিয়াডাঙ্গা গ্রামের মা আনোয়ারা খাতুন। তিনি সাতক্ষীরা প্রেসক্লাবে বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) সন্ধ্যায় সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, আমার দ্বিতীয় পুত্র মোঃ আহছান উল্লাহ (৩০)ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানার শাবদালপুরের আমার ভাইয়ের শ্বশুর বাড়িতে থাকতো। তার নামে সাতক্ষীরা থানায় একটি মারপিটের মামলা থাকায় দীর্ঘদিন সে সেখানে অবস্থান করতো।

গত ২১ জানুয়ারি আনুমানিক রাত ২টার দিকে অজ্ঞাত পরিচয়ে কে বা কারা তাকে বাড়ি থেকে নিয়ে আসে। আমরা প্রাথমিকভাবে ধারনা করেছিলাম উক্ত মামলার কারণে তাকে পুলিশ আটক করেছে। সে অনুযায়ী আমরা প্রথমে কোর্টচাদপুর থানায় যোগাযোগ করি। কিন্তু তার কোন সন্ধান পাইনি। পরে আমরা সাতক্ষীরা সদর থানা, ডিবি পুলিশের কার্যালয়, জেলাখানাসহ বিভিন্ন স্থানে খোঁজ নিলেও তার কোন সন্ধান না পেয়ে হতাশ হয়ে পড়েছি। তিনি কাঁন্না জড়িত কন্ঠে আরো বলেন, সন্তানের কোন খবর না পেয়ে আমিসহ আমার পরিবারের সদস্যরা মানসিকভাবে ভেঙে পড়েছি। আমি আমার সন্তানের সন্ধানের দাবিতে সাতক্ষীরা পুলিশ সুপাররের আশু হস্তক্ষেপ কামনা করছি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন,বোন লাইলি খাতুন, মা আনোয়ারা খাতুন, নিখোঁজ আহসান উল্লাহ’র স্ত্রী খাদিজা খাতুন প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581