বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন

সাতক্ষীরায় জ্বর ও স্বাস কষ্ট নিয়ে কলেজ ছাত্রের মৃত্যুতে করোনা আতঙ্কে গুঞ্জন! ? Matrijagat TV

আজহারুল ইসলাম সাদী, সাতক্ষীরা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম শনিবার, ৪ এপ্রিল, ২০২০

সাতক্ষীরার জেলা সদরের নারায়নপুরে জ্বর, ব্যাথা ও শ্বাস কষ্ট নিয়ে এক কলেজ ছাত্রের মৃত্যুর খবর পাওয়া গেছে, জানা গেছে বৃহস্পতিবার ২ এপ্রিল গভীর রাতে সদর উপজেলার বল্লী ইউনিয়নের নারায়নপুর গ্রামে নিজ বাড়িতে তাঁর মৃত্যু হয়। এদিকে, তার মৃত্যুর পর এলাকা জুড়ে করোনা আতঙ্ক ছড়িয়ে পড়েছে। তবে, স্বাস্থ্য বিভাগ বলছেন, তার শরীরে করোনা ভাইরাসের কোন লক্ষন পাওয়া যায়।

সদর উপজেলার বল্লী ইউনিয়নের নারানপুর গ্রামের বাহারুল ইসলামের ছেলে ও ঝাউডাঙ্গা কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র হাসান আলি (১৮) এর মৃত্যুতে তার মা রোজিনা বেগম জানান, গায়ে জ্বর থাকায় সে দূর্বল হয়ে পড়ে। এতে সে তেমন খাওয়া দাওয়া করতোনা। স্থানীয় গ্রাম্য ডাক্তার দেখিয়ে তাকে ঔষুধ খাওয়ানো হয়। এক পর্যায়ে গতকাল রাতে তার মৃত্যু হয়। মৃত্যুর সময় তার মুখ দিয়ে রক্ত বের হয়।
এলাকাবাসী জানান মৃত্যুর খবরে গ্রাম জুড়ে করোনা আতঙ্ক বিরাজ করছে। তার পরিবারের সদস্যরা মরদেহ থেকে কিছুটা দূরে অবস্থান করছেন। ওই বাড়ির আশে পাশেও কেউ আসছেননা। স্থানীয় গ্রাম পুলিশ দিয়ে বাড়িটি পাহারায় রাখা হয়েছে।

তবে, সাতক্ষীরার সিভিল সার্জন ডাঃ হুসাইন শওকত জানান, এ খবর পাওয়ার একটি মেডিকেল টীম সেখানে পাঠানো হয়েছিল। তারা তার শরীরে কোন করোনার ভাইরাসের লক্ষন পাওয়া যায়নি, নমুনা নিয়ে পরিক্ষার জন্য পাঠানো হয়েছে।
ঘটনাস্থলে সাতক্ষীরা সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী ও সদর থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান পরিদর্শন করেন।
তারা জানান বিষয় টি নিয়ে কেউ আতঙ্কিত হবেন না?
নমুনা রিপোর্ট না পাওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না?
মৃত্যু হাসানের পরিবারের ১৯ জনকে চিহ্নিত করে লাল পতাকা টাঙ্গিয়ে দেয়া হয়েছে এবং তাদের খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে বলে সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581