শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৩:০০ পূর্বাহ্ন

সাতক্ষীরার শ্যামনগরে একজনকে কুপিয়ে হত্যার অভিযোগে গ্রেপ্তার কয়েকজন! 📺 Matrijagat TV

 আবিদুর রহমান, সাতক্ষীরা
  • আপডেট টাইম শুক্রবার, ২০ মার্চ, ২০২০

জমিজমা সংক্রান্ত বিরোধে জের ধরে সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় গফুর মোল্লা নামে এক ব্যক্তির বিরুদ্ধে আপন বড় ভাইকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ সময় আহত হয়েছে আরও তিনজন। এঘটনায় কয়েকজনকে আটক করা হয়েছে। বুধবার রাত ১০টার দিকে আহত আব্দুস সাত্তার মোল্লাকে সাতক্ষীরা সদর হাসপাতাল থেকে খুলনা মেডিকেল কলেজে নেওয়ার পরপরই তার মৃত্যু হয়। নিহতের নাম আব্দুস সাত্তার মোল্লা। তিনি উপজেলার ধুমঘাট চরাচকের ছবেদ মোল্লার ছেলে। এ ঘটনায় আহতরা হলেন, আব্দুস সাত্তার মোল্লার ছোট ভাই রশিদ মোল্লা, রশিদ মোল্লার ছেলে এনামুল ও এনামুলের স্ত্রী আয়শা খাতুন।

তারা শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। রশিদ মোল্লার জামাতা আনারুল ইসলাম জানান, তার শ্বশুরেরা তিন ভাই। এর মধ্যে আব্দুস সাত্তার মোল্লা ও রশিদ মোল্লার সাথে গফুর মোল্লার জমি জায়গা নিয়ে বিরোধ ছিল। বুধবার সকালে এ নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ববাধে। বিকালে গফুর মোল্লা বহিরাগত লোকজন ভাড়া করে এনে দা, লোহার রডসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আব্দুস সাত্তার মোল্লা ও রশিদ মোল্লার উপর হামলা চালায়। এতে আব্দুস সাত্তার মোল্লা, তার ছোট ভাই রশিদ মোল্লা, রশিদ মোল্লার ছেলে এনামুল ও এনামুলের স্ত্রী আয়শা খাতুন আহত হয়।

তাৎক্ষণিক তাদের উদ্ধার করে শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আশংকাজনক অবস্থা হওয়ায় আব্দুস সাত্তার মোল্লাকে সাতক্ষীরা সদর হাসপাতালে রেফার করা হলে, সেখান থেকে পাঠানো হয় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে। রাত ১০টার দিকে খুলনা মেডিকেলে পৌছানোর পরপরই মৃত্যুর কোলে ঢলে পড়েন আব্দুস সাত্তার মোল্লা। শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হুদা জানান

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581