রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন

সাতক্ষীরার পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ ইলতুৎ মিশ আইজিপি পদকে ভূষিত! মাতৃজগত টিভি

আজহারুল ইসলাম সাদী, সাতক্ষীরা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম মঙ্গলবার, ৭ জানুয়ারী, ২০২০

অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি হিসেবে আইজিপি পদকে ভূষিত হলেন সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) (পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার) মোহাম্মদ ইলতুৎ মিশ।
অসীম সাহসিকতা ও বীরত্বের স্বীকৃতি স্বরূপ এই পদক পেয়েছেন।
মঙ্গলবার (০৭ জানুয়ারি) সকালে রাজধানীর রাজারবাগ পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ ইলতুৎ মিশ কে মেডেল পরিয়ে দেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড.মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার)।

গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদ‌্ঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা,কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য তিনি এ সন্মাননা পায়েছেন।

এদিকে তাঁর এই প্রাপ্তি তে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) সহ সাতক্ষীরা জেলার সকল সার্কেল, স্পেশাল ব্রাঞ্চ, গোয়েন্দা শাখা এবং সকল অফিসার ইনচার্জ পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার কে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

প্রাসংঙ্গত সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (প্রমোটেড পুলিশ সুপার) মোহাম্মদ ইলতুৎ মিশ সম্প্রতি(২০১৯ সালে) সাতক্ষীরার দুটি চাঞ্চল্যকর ঘটনার রহস্য উৎঘাটন করে দেশ ব্যাপি প্রশংসা অর্জন করেছেন।প্রথম ঘটনাটি হলো পাটকেলঘাটায় শিশু শাহীনের ভ্যান ছিনতাই কারীদের কে আইনের আওতায় এনেছেন এবং অপর টি কালিগঞ্জের বিকাশে ছিনতাই হওয়ার ঘটনায় দুই জনের এনকাউন্টার ও মুল মাস্টার মাইন্ড কে ঢাকা থেকে আটক করে আইনের আওতায় এনে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581