বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন

সাতক্ষীরার করোনার উপসর্গ নিয়ে কলেজ শিক্ষক ও নৈশ প্রহরীর মৃত্যু! ? Matrijagat TV

আজহারুল ইসলাম সাদী, সাতক্ষীরা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০

সাতক্ষীরায় জ্বর ও শ্বাস কষ্টসহ করোনার উপসর্গ নিয়ে দুই জনের মৃত্যু হয়েছে।

জানা গেছে, আজ মঙ্গলবার ২১ এপ্রিল-২০২০ ভোরে তালা উপজেলার পাটকেলঘাটা পশ্চিম পাড়ায় আব্দুর রহিম নামের এক নৈশ প্রহরী ও আশাশুনির কাকবাশিয়া গ্রামের রেজাউল করিম নামের এক কলেজ শিক্ষকের মৃত্যু হয়েছে।

তাদের উভয়ের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরের কাছে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন জেলা স্বাস্থ্য বিভাগের দায়িত্বরত কর্মকর্তা ডা. জয়ন্ত বাবু।
করোনা উপসর্গ নিয়ে মৃত্যু ব্যক্তিরা হলেনঃ
তালা উপজেলার পাটকেলঘাটা পশ্চিম পাড়ার ওমর আলী গাজীর ছেলে নৈশ প্রহরি আব্দুর রহিম ও আশাশুনির কাকবাশিয়া গ্রামের মৃত্যু ফজর আলির ছেলে কলেজ শিক্ষক রেজাউল করিম।

সাতক্ষীরার সিভিল সার্জন ডাঃ হুসাইন শাফায়াত বিষয়টি নিশ্চিত করে জানান, করোনা ভাইরাস পরীক্ষার জন্য তাদের দু’জনেরই নমুনা সংগ্রহ করে আইইডিসিআরের কাছে পাঠানো হয়েছে।

আশাশুনি উপজেলার নির্বাহী কর্মকর্তা মীর আলিফ রেজা জানান, স্বাস্থ্যকর্মীদের নির্দেশনা ও ইসলামিক ফাউন্ডেশনের তত্বাবধানে জানাযা শেষে কলেজ শিক্ষক রেজাউল করিমের মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। তিনি আরো জানান, ওই কলেজ শিক্ষকের বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।

তালা উপজেলার নির্বাহী কর্মকর্তা ইকবাল হোসেন জানান, মৃত্যু নৈশ প্রহরীর বাড়ির সবাইকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581