রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৪:১২ অপরাহ্ন

সাংবাদিক নুর মোহাম্মদ সিকদার জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার স্টাফ রিপোর্টার মনোনিত! ? Matrijagat TV

নিজস্ব সংবাদদাতাঃ
  • আপডেট টাইম শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২০

পার্বত‌্য বান্দরবান জেলার নাইক্ষ‌্যংছড়ি উপজেলা ঘুমধুম ইউনিয়ন এলাকার কৃতি সন্তান সাহসী কলম সৈনিক তরুন সাংবাদিক নুর মোহাম্মদ সিকদার জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকায় স্টাফ রিপোর্টার মনোনিত হয়েছেন।

তরুন সাংবাদিক নুর মোহাম্মদ সিকদার স্বচ্ছ ও ন‌্যায়ের পথে থেকে একজন ন‌্যায়পরায়ণ কলম সৈনিক হিসাবে পরিচিতি লাভ করেছেন।তরুন সাহসী কলম সৈনিক নুর মোহাম্মদ সিকদার কক্সবাজার জেলা থেকে বহুল প্রচারিত দৈনিক আলোকিত উখিয়া পত্রিকার মধ‌্য দিয়ে সাংবাদিকতার মত মহান পেশায় নাম লেখান। সততার সহিত কলম সৈনিক হিসাবে নিজেকে সাংবাদিকতা পেশায় প্রতিষ্ঠা করেন। সকল অন‌্যায় অত‌্যচারির বিরুদ্ধে ও সীমান্তের অন‌্যায় অপরাধী চোরা কারবারিদের বিরুদ্ধে সত‌্য ও তথ‌্য ভিত্তিক সংবাদ পরিবেশন করে আসছেন।

তরুন সাংবাদিক নুর মোহাম্মদ সিকদার ধাপে ধাপে কাজ করে আসছেন কক্সবাজার থেকে বহুল প্রচারিত দৈনিক গণসংযোগ,জাতীয় দৈনিক সরেজমিন বার্তা, জাতীয় দৈনিক কালের ছবি ,জাতীয় দৈনিক ভোরের আলো ও জাতীয় দৈনিক আলোর দিগন্ত,চট্টগ্রাম থেকে বহুল প্রচারিত দৈনিক দেশ বার্তা পত্রিকায় সত‌্য ও নিষ্টার সাথে সুনামের সহিত কাজ করে আসছেন।

তরুন সাংবাদিক নুর মোহাম্মদ সিকদার যে সব অনলাইন পত্রিকায় লিখে আসছেন তা হল জিনিয়াস ২৪ বাংলা টিভি,চট্টলা বাংলা.কম,উখিয়া নিউজ টুডে,বিটি নিউজ ২৪.কম,ইনানি নিউজ ২৪.কম,বিবিএস নিউজ২৪.কম,শিক্ষা তথ‌্য.কম,কক্সবাজার টুডে.কম।এবং জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকায় স্টাফ রিপোর্টার মনোনিত হয়ে আরো একধাপ এগিয়ে যাচ্ছেন।

জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার মফস্বল সম্পাদক সাংবাদিক এম আব্দুল হাকিম এ প্রতিবেদককে বলেন,সাংবাদিক নুর মোহাম্মদ সিকদার আমার ব‌্যক্তিগত ভাবে পরিচিত তরুন সাংবাদিক তিনি একজন সৎ কলম সৈনিক।তিনি সততার সহিত বিভিন্ন পত্রিকায় লিখে আসছেন ।তার লেখার মান ভালো এবং সে তথ‌্য বিত্তিক নিউজ করে বিধায় আমরা আমাদের জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকায় তাকে স্টাফ রিপোর্টার হিসাবে মনোনিত করেছি।আমি তার সফলতা কামনা করছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581