বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৮:০১ পূর্বাহ্ন

সলঙ্গায় সেনা সদস্য যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম রবিবার, ২৯ নভেম্বর, ২০২০

সিরাজগঞ্জে সলঙ্গা থানার নলকায় যৌতুকের টাকা না পেয়ে গৃহবধুকে গলায় ওড়না পেছিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে তার পাষন্ড সেনা সদস্য স্বামী আব্দুল বারি।
নিজেস্ব প্রতিবেদক, সলঙ্গা থানার নলকা ইউনিয়নের চর- ফরিদপুর গ্রামের আল মাহমুদের ছেলে আঃ বারি(২৩)সাথে পাশর্^বর্তী নলকা সেনগাতী গ্রামের ছানোয়ার হোসেনের মেয়ে সাদিয়া আফরোজ আশা(২০)এর সাথে বিয়ে হয়।আঃ বারি সেনাবাহীতে কর্মরত অবস্থায় বিয়ে করে গত ৪মাস আগে আশাকে নিজ বাড়ীতে তুলে নেয়। মাঝে মাঝে যৌতুকের টাকার জন্য স্ত্রীর উপর বিভিন্ন চাপ আর পাশবিক অত্যাচার করতেন বলে জানা গেছে। এ নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে ব্যাপক মন মালিন্য দেখা যায়।এরই ধারাবাহিকতায় শুক্রবার ২৭ নভেম্বর সকালে উভয়ের মধ্যে ঝগড়া সৃষ্টি হয়। এক পর্যায়ে আশাকে শ^াস রোধ করে হত্যা করে । পরে বাড়ীর লোকজন সকাল ১০টায় সময় হাটিকুমরুল গোলচত্বর সাখাওয়াত এইচ মেমোরিয়াল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন। পরে লাশ নিজ বাড়ীতে ফিরে নিয়ে যায়। শশুর বাড়িতে কোন এক মুঠোফোন দিয়ে খবর দেয় আশা চরম অসুস্থ ,শশুর বাড়ীর লোকজন ঘটনাস্থলে গিয়ে দেখে আশা মারা গেছে। আশার গলায় ,হাতে ও শরিরের ভিবিন্ন জায়গায় আঘাতের চিহৃ দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এব্যপারে মৃতার আশার চাচা বাদী হয়ে সলঙ্গা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ১১(ক)/৩০ মামলা দায়ের করেন।মামলা নং ২৬- তারিখ-(২৭-১-২০ইং)
এ রিপোর্ট লেখা পর্যন্ত মৃতার চাচা সাখাওয়াত হোসেন বলেন এখন পর্যন্ত কোন আসামি গ্রেফতার হয়নি। সলঙ্গা থানার ওসি আব্দুল কাদের জেলানি জানান আসামি গ্রেফতারের জন্য অভিযান চলছে । আমরা যত দ্রুত সম্ভব আসামিকে গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আনা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581