শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৭:২৪ পূর্বাহ্ন

সচেতন হোন,সুস্থ থাকুন:সমাজিক দুরত্ব বজায় রাখতে ও করোনা প্রতিরোধে হোয়াইক্যং হাইওয়ে পুলিশের প্রচারণা! 📺 Matrijagat TV

 সাইফুদ্দীন আল মোবারকঃ
  • আপডেট টাইম মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০

বিশ্বব্যাপী মহামারি আকারে ছড়িয়ে পড়া করোনা ভাইরাস সচেতনতা ও মোকাবেলায় নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন টেকনাফ থানাধীন হোয়াইক্যং হাইওয়ে পুলিশ।

সদ্য যোগদানকারী পুলিশ পরিদর্শক মোঃজাকির হোসেনের নেতৃত্বে ফাঁড়ির সার্জেন্ট, এসআই ও কনস্টেবলদের সমন্বয়ে গড়া পুলিশের টিম হাইওয়ে মহাসড়কে এবং প্রতিটি বাজারে তাদের নিয়মিত টহল জোরদার করেছেন।যান চলাচল নিয়ত্রণ,বিশেষ করে সিএনজি,টমটম,ইজি বাইক ইন্জিল চালিত রিক্সাসহ ও অপ্রয়োজনে ঘর থেকে বের হওয়া মানুষদের ঘরে ফেরানো, সামাজিক দুরত্ব বজায় রাখা, পরিস্কার পরিচ্ছন্ন থাকা, মুখে মাস্ক,হাতে হ্যান্ড গ্লোভস্ ব্যবহার করা সহ জনসচেতনতা মূলক সব প্রচারণা মাইকিং স্টাইলে করে যাচ্ছেন।

এসময় পুলিশ পরিদর্শক মোঃ জাকির হোসেন উপস্থিত সাংবাদিকদের জানান, সরকারি নির্দেশনা সহ আমার উপর অর্পিত দায়িত্ব নিষ্ঠার সাথে পালনের পাশাপাশি চলমান প্রানঘাতী করোনা সচেতনতা,প্রতিরোধে যত সব সরকারী নির্দেশা আছে দিনরাত সমানতালে কাজ করে যাচ্ছি। দেশ ও দশের স্বার্থে করোনা ভাইরাস প্রতিরোধে আমি বিন্দুমাত্রও আপোষ করতে রাজি নেই,কারণ মানুষ বুঝে না, তাদের যদি স্বাভাবিক চলাফেরা করতে দেয় তাহলে নিজেও সংক্রমিত হবে অপরকে সংক্রমিত করবেই।

অবশেষে বলেন, নিজেকে এই দূর্যোগপূর্ণ অবস্থায় মাহামারী থেকে বাঁচার জন্য এদিকসেদিক ঘুরাফিরা না করে ঘরের মধ্যে বসে আল্লাহর রহমত কামনা করাটাই শ্রেষ্ট কাজ বলে স্বীকৃতি প্রধান করেন, এবং তিনি যেন ভালভাবে জনগনকে সচেতন রাখতে পারে, সে ব্যাপারে সকলের সহযোগীতা কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581