সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০২:৫০ অপরাহ্ন

ষড়যন্ত্র মূলক অসএ মামলায় ফাঁসনো হয়েছে মোঃ মহিউদ্দিন এর ছোট ভাই শাহাবুদ্দিন সাবুকে

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম বুধবার, ১২ আগস্ট, ২০২০

রিপোর্ট ঃএস এম জসিম

আকবরশাহ থানাধীন জঙগল ছলিমপুর মিরপুর আবাসিক এলাকায় মাসুদের বাড়ীর পূর্ব পাশে ৯নং ওয়াড় জঙ্গল লতিফপুর ও জঙ্গল ছলিমপুর ০৪/৮/২০২০ইং আনুমানিক বিকাল ৫ঘটিকার সময় শাহাবুদ্দিন সাবুকে(২৫),পিতা -মৃত ঃসোলেমান মাঝি,ষড়যনএমূলক অসএ মামলায় অভিযুক্ত করে মোঃকামাল উদ্দিন (৪৭),পিতা মৃত ঃমোঃআবু বক্কর ছিদদিক জঙ্গল লতিফপুর আবাসিক এলাকা বাদী হয়ে মামলা টি দায়ের করেন।

শাহাবুদ্দিন সাবুর বড় ভাই মোঃ মহিউদ্দিন (৩৫)পিতা, মৃত সোলেমান মাঝি,ব্লক জি,ছড়ারপাড় এলাকায় বসবাসরত,তার দাবী সেই একজন সহজ সরল আইনমান্যকারী লোক। জন্ম থেকে তারা সপরিবারে বতমান ঠিকানায় বসবাস করে আসছে। বিগত ১বছর যাবত এলাকার কয়েকজন সনএাসি লোক তাকে হুমকি দিয়ে আসতেছে,তারা এলাকার অসএ ব্যবসায়ী,য়ারা বাদী হয়ে তার ছোট ভাই শাহাবুদ্দিন সাবু কে ফাঁসিয়েছে,তারা সবাই ৮/১০টি করে ভিন্ন ভিন্ন অপরাধ মামলার এজাহারভুকত আসামি, তাদের মধ্যে অন্যতম হচ্ছে শফিকুল ইসলাম (৪৫),পিতা ঃমৃতঃইয়ার আহম্মদ, তার নামে আকবরশাহ থানায় অসএ,মাদক ব্যবসায়ী ও সনএাসি হিসেবে ৪টি মামলা রয়েছে। তাছাড়া বিভিন্ন মামলায় ১/২বছর করে জেল কেটেছেন, তারই অনুসারী হিসেবে কাজ করে আসছে( ১)মহিউদ্দিন পিতাঃআবু ছিদ্দিক,
(২)রবিউল পিতা,মোঃইসলাম,
(৩)মোঃকামালসহ আরো৫/৬জন,
শাহাবুদ্দিন সাবুর বড় ভাই মহিউদ্দিন বলেন, ষড়যন্ত্রমূলক অসএ মামলায় ফাঁসানোর জন্য মোঃশফিকুল ইসলাম ও তার সহযোগীরা বারবার চেষ্টা করে ব্যথ হয়ে, তার ছোট ভাই শাহাবুদ্দিন সাবু কে ও তার খালাতো ভাই মানিক কে টাগেট করে সুযোগ খুজতে থাকে। এরই ধারাবাহিকতায় ৪/৮/২০২০ইং তারিখে বিকাল ৪ঘটিকার সময় শাহাবুদ্দিন কে একা পেয়ে শফিকুল ইসলাম এর অন্যতম সহযোগী মোঃকামাল তার দলবল নিয়ে তাকে তাদের আস্তানায় নিয়ে মারধর করে। মোঃকামাল আকবরশাহথানায় ফোন করে পুলিশ কে আসতে বলে।পুলিশ ঘটনাসতলে পৌছার পূর্বে সনএাসি রবিউল একটি ব্যাগ নিয়ে শাহাবুদ্দিন সাবুর সামনে রাখে ও তার হাতে জোরজবরদস্তির করে একটি পাইপগান দিয়ে পসাশনে হাতে অসএ মামলায় ধরিয়ে দেন।

শাহাবুদ্দিন সাবু বড় ভাই মহিউদ্দিন জানান এই ষড়যন্ত্রের মূলহোতা শফিকুল ইসলাম ইতিপূর্বে বেশ কয়েক বার তাদেরকে মিথ্যা মামলায় ফাঁসানো যে চেষ্টা চালিয়েছেন তার রেকর্ড সোস বাবুলের কাছে আছে জানান মহিউদ্দিন।
মহিউদ্দিন এই সকল সনএাসিদের কাযকলাপের বিরুদ্ধে আইনগতব্যবস্থা গহনে জোর আবেদন জানিয়েছেন এবং তার ভাই শাহাবুদ্দিন সাবুর এই মিথ্যা অসএমামলা থেকে মুক্তি চান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Developed BY Matrijagat TV
matv2425802581