সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন

শ্রীপুর পৌরসভা সহ দেশবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন, আলহাজ্ব শেখ মোঃ আলী আজগর বি.কম।

শেখ মোঃ হুমায়ূন কবির
  • আপডেট টাইম শুক্রবার, ৩১ জুলাই, ২০২০

গাজীপুরের শ্রীপুর পৌরসভার ৮ নং ওয়ার্ড কেওয়া পশ্চিম খন্ড গ্রামের মসজিদ মোড় এলাকার কৃতিসন্তান, পিয়ার আলী বিশ্ববিদ্যাল ও মাওনা বহুমূখী উচ্চ বিদ্যালয়ের আজীবন দাতা, শ্রীপুর রেজিস্ট্রি অফিসের সাবেক সাধারন সম্পাদক, মসজিদ মোড়ের বায়তুল মাহফুজ জামে মসজিদের সাধারন সম্পাদক।

পৌর ৮ নং ওয়ার্ডের প্রতিটি মসজিদ মাদ্রাসা স্কুল, সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে যার, দান ও সহায়তার স্পর্শ রয়েছে, অসহায় গরিব দুঃখি মানুষের আশ্রয়স্থল, আলহাজ্ব শেখ মোঃ আলী আজগর বি.কম।
শ্রীপুর পৌসভার ৮ নং ওয়ার্ডের সর্বস্তরের মানুষ সহ দেশবাসিকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েন।

৩১/০৭/২০২০ইং রোজ শুক্রবার এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন,
কোরবানির ঐতিহাসিক শিক্ষা ও তাৎপর্য নিয়ে পবিত্র ঈদুল আযহা সমাগত।

ঈদুল আযহা আমাদেরকে ত্যাগ ও কুরবানীর আদর্শে উজ্জীবিত করে। মহান আল্লাহর সন্তুষ্টির জন্য আল্লাহর উদ্দেশ্যে সবকিছু বিলীন করে দেয়ার চেতনা জাগ্রত করে পবিত্র ঈদুল আযহা। সামাজিক বৈষম্য দূরীকরণ, শোষণমুক্ত ও ইনসাফ ভিত্তিক সমাজ প্রতিষ্ঠায় কোরবানি আমাদেরকে অনুপ্রেরণা দেয়। ত্যাগ ও কোরবানির মানসিকতা নিয়ে ব্যক্তিগত, সমাজিক ও রাষ্ট্রীয় পর্যায়ে ন্যায় এবং ইনসাফ প্রতিষ্ঠার মাধ্যমে ইসলামকে পরিপূর্ণভাবে অনুসরণ করতে হবে। আর এর মাধ্যমেই কেবল মহান আল্লাহ তায়ালার সন্তুষ্টি অর্জন করা সম্ভব, আমি আমার প্রিয় শ্রীপুর পৌরসভার ৮ নং ওয়ার্ড বাসি সহ দেশবাসীকে জানাই পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক।

আলহাজ্ব শেখ মোঃ আলী আজগর বি.কম, আরো বলেন। এবারের ঈদুল আযহায় সর্বোচ্চ ত্যাগ স্বীকারের মাধ্যমে পারস্পরিক সহযোগিতা নিয়ে অসহায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য আমি পৌরসভা ’সহ দেশবাসির প্রতি আহ্বান জানাচ্ছি। এবং নিজ নিজ ঘ‌রে থে‌কেই এবারের ঈদ উদযাপন করবো যথাসম্ভব মোবাইলে সক‌লের খোঁজ খবর নি‌য়ে কুশলা‌দি বি‌নিময় করব। পরম করুনাম‌য় দয়ালুর অপার কৃপায় সারা পৃ‌থিবীর সকল মানুষ অচিরেই স্বাভা‌বিক জীবন ফি‌রে পা‌বে এই প্রত‌্যাশা ব‌্যক্ত করছি।

আসুন আমরা সবাই
স‌চেতন হই, সুস্থ থা‌কি, সুস্থ রা‌খি। এবাদত ব‌ন্দেগী‌তে নিজ নিজ ঘ‌রে ঈদুল আযহা উদযাপন ক‌রি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581