শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১০:০৭ পূর্বাহ্ন

শ্রীপুর পৌরসভার ৮ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী আলহাজ্ব আলী আজগর বি.কম এর কর্মী সভা।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০

শেখ মোঃ হুমায়ূন কবির, সিনিয়র স্টাফ রিপোর্টার।

আসন্ন গাজীপুরের শ্রীপুর পৌরসভার নির্বাচনকে সামনে রেখে। ৩০/১১/২০২০ইং রোজ সোমবার সকাল ১০ ঘটিকার সময় পৌর ৮ নং ওয়ার্ড কেওয়া পশ্চিম খন্ড গ্রামের মসজিদ মোড়ে, আলহাজ্ব আলী আজগর বি.কম এর বাড়ী সংলগ্ন মাঠে
বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব শেখ মোঃ বোরহান উদ্দিন সাহেবের সভাপতিত্বে ৮ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী আলহাজ্ব মোঃ আলী আজগর বি.কম এর কর্মী সভা অনুষ্ঠিত হয়।
উক্ত কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌর ৮ নং ওয়ার্ডের সাবেক সফল কাউন্সিলর আলহাজ্ব মোঃ আব্দুল ছালাম মোল্লা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সুনামধন্য প্রধান শিক্ষক মোঃ শাহজাহান সিরাজ স্যার। মাওনা জে এম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সফল প্রধান শিক্ষক আলহাজ্ব মোঃ আব্দুল কুদ্দুস স্যার। মাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শেখ মোঃ আমান উল্লাহ্ স্যার, বিশিষ্ট সমাজ সেবক শেখ মোঃ হারুন অর রশিদ সাহেব, আলহাজ্ব শেখ মোহাম্মদ আলী সাহেব। শেখ মোঃ সিরাজুল ইসলাম পীর সাহেব, শেখ মোঃ আবু হানিফ চাঁন পীর সাহেব, বিশিষ্ট ব্যবসায়ী শেখ মোঃ আবু সাঈদ সাহেব,
বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব শেখ মোঃ আব্দুল কাশেম সাহেব, মাওনা মুইষ্টা পাড়ার বিশিষ্ট সমাজ সেবক মোঃ হাফিজ আল-কান্চন।

শ্রীপুর পৌরসভা পৌ ৮ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী আলহাজ্ব মোঃ আলী আজগর বি.কম এর ছোট ভাই, জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা, জনপ্রিয় আইপি চ্যানেল মাতৃজগত টিভির, সিনিয়র স্টাফ রিপোর্টার। বাংলাদেশ সাংবাদিক ক্রাইম সংগঠন গাজীপুর জেলা কমেটির সভাপতি, বাংলাদেশ ক্রাইম সংবাদ পত্রিকার ক্রাইম রিপোর্টার, শেখ মোঃ হুমায়ূন কবির।

পৌ ৮ নং ওয়ার্ড কেওয়া পশ্চিম খন্ড গ্রামের কাছের মানুষ ভালোবাসার মানুষ সাবেক সফল ছাত্র নেতা, মরহুম নুরুল হক সাহেবের সুযোগ্য সন্তান মোজাম্মেল হক সাহেব। ছাত্র নেতা শেখ মোঃ আল-আমিন। বিশিষ্ট সমাজ সেবক শেখ মোঃ শহিদুল ইসলাম, ছাত্র নেতা শেখ মোঃ আব্দুল আলিম ইমন- সহ পৌর ৮ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।

উক্ত কর্মী সভার প্রধান অতিথি আলহাজ্ব মোঃ আব্দুল ছালাম মোল্লা বলেন।
বিগত দিনে আপনারা আমাকে যে ভাবে সমর্থন দিয়ে ভালোবাসা দিয়ে বিপুল ভোটে আমাকে নির্বাচিত করে করে ছিলেন, এবার আমি অসুস্থ্য থাকায় নির্বাচন থেকে অব্যবহিত নিয়ে, মাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয় ও পিয়ার আলী বিশ্ববিদ্যালয় কলেজের আজীবন দাতা, এই পৌর ৮ নং ওয়ার্ডের প্রতিটি মসজিদ মাদ্রাসা স্কুল কলেজ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে যার সহায়তা রয়েছে, আমার বন্ধু আলহাজ্ব মোঃ আলী আজগর বি.কম সাহেবকে সমর্থন করে আপনাদের কাছে উনার জন্য দোয়া ও আগামী ২৮,শে ডিসেম্বর পৌর ৮ নং ওয়ার্ড কাউন্সিলর হিসেবে, আলহাজ্ব আলী আজগর বি.কম উনাকেও বিপুল ভোটে নির্বাচিত করবেন।

আলহাজ্ব মোঃ আব্দুল ছালাম মোল্লা আরো বলেন, আমি সহ আমরা যারা এখানে উপস্থিত হয়েছি আমরা সবাই আলী আজগর হয়ে, কাজ করবো। বিগত দিনে যে ভাবে আমি আপনাদের পাশে থেকে আপনাদের সেবা করেছি, আমি মনে প্রাণে বিশ্বাস করি আলী আজগরও সে ভাবেই আপনাদের সেবা করবে পরি শেষে, আলহাজ্ব আলী আজগর বি.কম এর জন্য দোয়া চেয়ে আগামী ২৮,ডিসেম্বর আলী আজগরের জন্য আপনাদের মূল্যবান ভোট চেয়ে আজকের মতো বিদায় নিলাম।

উক্ত কর্মী সভার বিশেষ অতিথি,
মাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সুনামধন্য প্রধান শিক্ষক মোঃ শাহজাহান সিরাজ স্যার, বলেন।
আলহাজ্ব আলী আজগর বি.কম সাহেব, আমাদের মাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয় ও পিয়ার আলী বিশ্ববিদ্যালয় কলেজের আজীবন দাতা। আমি দেখেছি বিভিন্ন মসজিদ মাদ্রাসা স্কুল কলেজে উনি সব সময় বিভিন্ন ভাবে সহায়তা করেছেন এখনো করছেন, আমার বিশ্বাস আগামীতেও উনার সহায়তা অব্যাহত থাকবে, শাজাহান সিরাজ স্যার আরো বলেন।
আমি দেখেছি আলহাজ্ব আলী আজগর বি.কম, বিগত দিনে উনি কাউন্সিলর না হয়েও যে ভাবে স্কুল কলেজ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সহায়তা করেছেন পৌর ৮ নং ওয়ার্ডের অসহায় গরীব মানুষের পাশে থেকে যে ভাবে সেবা করে করেছেন। কাউন্সিলর না হয়েও যিনি এতো কিছু করতে পারেন। আপনরা যদি আগামী ২৮,শে ডিসেম্বর আপনাদের মূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করে, আলী আজগরকে কাউন্সিলর করেন, তাহলে আপনাদের জন্য আরো অনেক বেশি কিছু করতে পারবে, পরি শেষে আলী আজগরের জন্য দোয়া চাচ্ছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581