বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৪৩ পূর্বাহ্ন

শ্রীপুরে পুকুরের পানিতে ডুবে না ফেরার দেশে তামিম (০৮)।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম মঙ্গলবার, ২ জুন, ২০২০

আতিকুর রহমান স্টাফ রিপোর্টার:

গাজীপুরের শ্রীপুর উপজেলা বরমী ইউনিয়ন এর ৫নং ওয়ার্ডের চরবাহার গ্রামের বাসিন্দা তোতা মিয়ার নাতি তামিম(০৮) নামে খেলতে গিয়ে পুকুরে ডুবে অকালে মৃত্যুর ঘটনা ঘটে।
তার বাবা মা দুইজন গার্মেন্ট কর্মী সে বেশির ভাগ সময় তার নানি মোছাঃসাফিয়া খাতুন এর সাথেই থাকতো তার নানি প্রতিদিনের। মতন সকালে নাস্তা করিয়ে বলে তুমি বাড়িতেই থেকো কোথাও যেওনা আমি পাশের বাড়ি থেকে আসতেছি।নানি জানান।বাড়িতে
এসে আমি আমার দাদু ভাইকে আম কেটে খাওয়াই তারপর তামিম বলল নানু আমি খেলতে গেলাম তামিম ও তার বন্দু, সাদিক খেলতে যাওয়ার উদ্দেশ্যে বেরিয়ে যান। কিছুক্ষণ পর তামিম পুকুরে জাপ দেই বেশ কিছুক্ষণ সময় পেরিয়ে গেল তামিমের কোন খোঁজ পাওয়া যাচ্ছে না।
তখন সাদিক চিৎকার করতে শুরু করলো পুকুরের পশ্চিম পাশে ছিল মসজিদ তখন দ্রুতগতিতে সাদিক দৌড়ে চলে যায় মসজিদের ইমাম সাহেবের কাছে গিয় বলল হুজুর তামিম পানিতে পড়ে গেছে তখন হুজুর পানিতে নেমে কিছুক্ষণ খোঁজাখুঁজি করার পর পায়নি
তামিম কে এসময় ওই এলাকার আরও কয়েকজন মিলে পুকুরে নেমে খোঁজাখুঁজি করে তামিমকে উদ্ধার করেন। এবং এলাকাবাসী তাকে অতি দ্রুত শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। তামিমকে ডাক্তার মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে স্থায়ী ওয়ার্ড মেম্বার মোঃ নাজমুল আকন্দ রনি জানান। তামিমের পরিবারের পক্ষ থেকে শোক ও সমবেদনা প্রকাশ করছি। এবং তামিমের অকাল মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত মহান আল্লাহ পাক রাব্বুল আলামীন যেন তার পরিবারকে ধৈর্য ধারণ করার তৌফিক দান করেন।
খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন শ্রীপুর মডেল থানার সাবইন্সপেক্টর (এস আই) এখলাছ ফরাজি, জানান,ওয়ার্ড মেম্বার ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের সুপারিশ ও স্বজনদের কোন অভিযোগ না থাকায়,তাদের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে মরদেহ দাফন সম্পন্ন করার অনুমতি দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Developed BY Matrijagat TV
matv2425802581