রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৭:০৫ অপরাহ্ন

শ্রীপুরে জমির বিরোধের জেরে পল্লী চিকিৎসককে হয়রানীর অভিযোগ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম বুধবার, ১২ আগস্ট, ২০২০

নিজস্ব প্রতিবেদকঃ

গাজীপুরের শ্রীপুরের কাওরাইদ বাজারে জমির বিরোধের জেরে নুর উদ্দিন নামের এক পল্লী চিকিৎসককে হয়রানীর অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগী নুর উদ্দিন কাওরাইদ গ্রামের আলাউদ্দিনের ছেলে। সে কাওরাইদ বাজারের আল-নূর ফার্মেসীর মালিক ।

নুর উদ্দিনের ভাষ্যমতে,সে দীর্ঘদিন ধরে কাওরাইদ বাজারে ঔষধ ব্যবসা পরিচালনা করে আসছে। কয়েকবছর পূর্বে স্থানীয় আওয়ামীলীগ নেতা শওকত আলীর সাথে তার জমি নিয়ে বিরোধ তৈরী হয়েছিল।স্থানীয় ইউনিয়ন পরিষদের সালিশ বৈঠকে বিষয়টির সমাধান হলেও শওকত তাকে দেখে নেয়ার হুমকী দিয়েছিল। ঈদুল আজহার পরদিন বাজারের একটি চায়ের দোকানে আড্ডা দেয়ার সময় হঠাৎ তার উপর ক্ষিপ্ত হয়ে উঠে শওকত । পরে সে শ্রীপুর থানায় তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দেয়। এ ঘটনার পর থেকেই অভিযুক্ত আওয়ামীলীগ নেতা বিভিন্ন সন্ত্রাসী নিয়ে তার দোকানের সামনে মহড়া দেয়ায় তার ভয়ে তিনি দোকানও খুলতে পারছে না।

অভিযুক্ত শওকত আলী এ বিষয়ে জানান, এই পল্লী চিকিৎসক চায়ের দোকানে বসে নানা ধরনের কুরুচিকর কথা বলায় তার বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছেন তিনি। এছাড়া তার সাথে কোন বিরোধ নেই।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) শুক্কুর আলী জানান, এ বিষয়ে অভিযোগ পাওয়ার পর ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বিষয়টির তদন্ত চলছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581