মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১২:১৭ অপরাহ্ন

শাহজাদপুর পৌর মেয়রের সংবাদ সম্মেলন মিথ্যা ও ষড়যন্ত্রমূলক সংবাদ প্রকাশের প্রতিবাদে 

কে এম নাছির উদ্দীন
  • আপডেট টাইম রবিবার, ১৩ মার্চ, ২০২২

কে এম নাছির উদ্দীন সিনিয়র ক্রাইম রিপোর্টারঃ

সিরাজগঞ্জের শাহজাদপুর পৌরসভার মেয়র মনির আক্তার খান তরু লোদী বিভিন্ন জাতীয় দৈনিক ও অনলাইনে তার বিরুদ্ধে প্রকাশিত মিথ্যা ও ষড়যন্ত্রমূলক সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন। রবিবার (১৩ মার্চ) সকাল ১১টায় শাহজাদপুর পৌরসভা কার্যালয়ে এ সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, মেয়র মনির আক্তার খান তরু লোদী।

আজ সকাল ১১ টায় শাহজাদপুর পৌর মেয়র মনির আক্তার খান তরু লোদী পৌরসভার অফিসকক্ষে এ সম্মেলন করেন।

তিনি বলেন, গত ০৯-০৩-২২ তারিখে দ্বারিয়াপুর হাট বাজার টেন্ডার দরপত্র উন্মুক্ত করা হয় এতে সর্বোচ্চ দরদাতা হাট বাজার টেন্ডার পেলে বাকি দরপত্রদাতাগণ না পেয়ে ষড়যন্ত্র করে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করায় যা আমার জন্য সত্যিই অপমানজনক। এই ষড়যন্ত্র, মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

সংবাদ সম্মেলনের সময় উপস্থিত ছিলেন পৌরসভার প্রায় প্রতিটি ওয়ার্ডের কাউন্সিলর ১নং প্যানেল মেয়র ও ২নং ওয়ার্ডের কাউন্সিলর তৌহিদুর রহমান এ্যাপোলো, ২নং প্যানেল মেয়র ও ৪নং ওয়ার্ডের কাউন্সিলর নাজমুল হোসেন, ১নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আছাব আলী, ৭নং ওয়ার্ড কাউন্সিলর আল মাহমুদ, ৩নং ওয়ার্ড কাউন্সিলর জহরলাল হোসেন, ৮নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রউফ ও ৯নং ওয়ার্ড কাউন্সিলর আফসার শিকদার।

এছাড়া শাহজাদপুর উপজেলা আওয়ামীলীগের নেতা হাবিবুল হক সাব্বির, কেএম নাসির, শাহজাদপুরে কর্মরত অধিকাংশ মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া তিনি আরও বলেন, শাহজাদপুরে কর্মরত কিছু সাংবাদিক এই বিষয়ে সংবাদ পরিবেশন করেছেন যা তথ্য-উপাত্ত সঠিকভাবে পরিবেশন হয়নি, যে কোন খবর পরিবেশন করতে সঠিক তথ্য উপাত্ত উপস্থাপন ও সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের সাথে যোগাযোগ করে সংবাদ পরিবেশন করার জন্য আহ্বান জানান। হাট-বাজারের টেন্ডার আইন অনুযায়ী সঠিক প্রক্রিয়া অনুযায়ী সম্পন্ন করা হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

মেয়র মনির আক্তার খান তরু লোদী আরো বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ এখন সরকার জননেত্রী যে সুশাসন ব্যবস্থা কায়েম করেছেন, কেউ সুশাসনের বাইরে যাওয়ার চেষ্টা করবেন না আপনারা সবাই সুশাসনের মধ্যে থাকেন, বিশৃঙ্খলা করার চেষ্টা করবেন না, উপজেলা আওয়ামী লীগের বদনাম হোক এমন কাজ করবেন না। জাতির জনকের কন্যা যেভাবে দেশ ও দলটিকে সংগঠিত করেছেন তার মধ্যে থাকেন ব্যক্তি লোভে ব্যক্তি লাভে কেউ কাজ করবেন না। হাট বাজারের ইজারা প্রদানের বিষয়ে কোনরকম অনিয়ম হয়নি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581