রবিবার, ০৪ জুন ২০২৩, ১২:৪১ পূর্বাহ্ন

লালমোহন-তজুমদ্দিনে স্মার্ট কর্মসংস্থান মেলার ঘোষণা দিলেন এমপি শাওন

লালমোহন প্রতিনিধি
  • আপডেট টাইম সোমবার, ২২ মে, ২০২৩

 

 

লালমোহন-তজুমদ্দিনে স্মার্ট কর্মসংস্থান মেলার ঘোষণা দিলেন এমপি শাওন
আরশাদ মামুন, লালমোহন : ক্ষমতায়ন গ্রামীণ লালমোহন-তজুমদ্দিন: স্মার্ট কর্মসংস্থান মেলার ঘোষণা দিলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।

২২ মে সকালে নিজ ফেসবুক পেইজে তিনি এ ঘোষণা দিয়েছেন। পাঠকদের সুবির্ধার্থে তা হুবহু তুলে ধরা হলো।

প্রিয় লালমোহন-তজুমদ্দিন উপজেলাবাসী,
আজ আমি আপনাদের সাথে অতীব গুরুত্বপূর্ণ একটি বিষয় শেয়ার করতে পেরে রোমাঞ্চিত। যেটির লক্ষ্য আমাদের আগামীর জনগোষ্ঠী আইসিটি সেক্টরে বিপ্লব করে ডিজিটাল যুগের সুযোগগুলিকে আমাদের দোরগোড়ায় নিয়ে আসা। নুরুন্নবী চৌধুরী শাওন এমপি আপনাদের নিবেদিত জনপ্রতিনিধি হিসেবে আমি শহর ও গ্রামীণ এলাকার মধ্যে ব্যবধান দূর করতে প্রতিশ্রুতিবদ্ধ।
এবার আমরা প্রযুক্তির শক্তি এবং আমাদের অঞ্চলের জন্য এটি যে অপার সম্ভাবনা রয়েছে তার উপর দৃষ্টি নিবদ্ধন করছি।

আমি আসন্ন ইভেন্টটি ঘোষণা করতে পেরে আনন্দিত যেটি পরিবর্তন এবং অগ্রগতির জন্য একটি অনুঘটক হিসেবে কাজ করবে – “স্মার্ট কর্মসংস্থান মেলা” (স্মার্ট এমপ্লয়মেন্ট ফেয়ার)। এই মেলা হবে একটি প্রাণবন্ত প্ল্যাটফর্ম যেখানে ঢাকার তথ্যপ্রযুক্তি বিষয়ক কোম্পানি/সংস্থাগুলি আমাদের গ্রামীণ এলাকার প্রয়োজনীয় সম্ভাবনাগুলি অন্বেষণ করতে একত্রিত হবে। একটি টেকসই এবং অন্তর্ভুক্তিমূলক অর্থনীতির পথ প্রশস্ত করে আমাদের অঞ্চলে বর্তমান সরকারের স্মার্ট বাংলাদেশ লক্ষ্যমাত্রার সমর্থন এবং মনোযোগ আনাই আমাদের লক্ষ্য।
স্মার্ট কর্মসংস্থান মেলা শুধু একটি সাধারণ মেলা নয়; এটি একটি স্মার্ট বাংলাদেশের জন্য শেখ হাসিনার স্বপ্নের একটি প্রধান উদাহরণ। উদ্ভাবনকে উৎসাহিত করে, আমাদের যুবসমাজকে ক্ষমতায়ন করে এবং প্রযুক্তি গ্রহণ করে, আমরা অর্থনৈতিক প্রবৃদ্ধি এবং সমৃদ্ধির জন্য অফুরন্ত সম্ভাবনাগুলি উন্মোচন করতে পারি। এই মেলা ভবিষ্যৎ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের পথে একটি সিঁড়ি হিসেবে কাজ করবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Developed BY Matrijagat TV
matv2425802581